1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

বিএএফ গোল্ডেন ঈগল নার্সারীর ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

  • প্রকাশের সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ২৪৫ পঠিত

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি( বাওয়াফা) কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী বিমান বাহিনী প্রধানের সহধর্মিনী তাহমিদা হান্নান আনুষ্ঠানিকভাবে”বাওয়াফা ঈগল নার্সারী” শুভ উদ্বোধন করেন।

একই সাথে তিনি মৌলভীবাজার কমলগঞ্জের শমমেরনগরে বিমান বাহিনীর পরিবারবগের্র তৈরী হস্তজাত দ্রব্য সামগ্রী বিপনন কেন্দ্র “নীলাভ”, হরিণ লালন পালন ও পরিচর্যা কেন্দ্র ‘চিত্রা দ্বীপ ও দক্ষ জনবল তৈরীর লক্ষে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র হরিজন-এর শুভ উদ্বোধন করেন।

সোমবার (৬ জুন) সকাল ১০টা থেকে বিভিন্ন আনুষ্ঠানিকতার মাধ্যমে এসব উদ্বোধন ও পরিদর্শণ অনুষ্ঠিত হয়।

শমশেরনগরস্থ বিএএফ শহীন কলেজ চত্তরে এসে পৌছলে বাওয়াফা কেন্দ্রীয় সভানেত্রীকে শমশেররনগর গোল্ডেন ঈগল নার্সারীর অধ্যক্ষ নাদিয়া বিনতে রফিক, শাহীন কলেজ অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ওয়ানিক মোস্তাক, বিমান বাহিনী শমশেরনগর স্টেশনের কমান্ডার গ্রুপ ক্যাপ্টেন সাইফ উদ্দীন তাকে সাদর অভ্যর্থনা জানান। শাহীন কলেজ মিলনায়তনে পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুর“ হয়।

পরে শমশেররনগর গোল্ডেন ঈগল নার্সারীর অধ্যক্ষ নাদিয়া বিনতে রফিক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

আলোচনা শেষে কোমলমতি শিশুদের নিয়ে একটি কেক কেটে উদ্বোধনী আনুষ্ঠানিকতা সম্প্ন করা হয়। এর পর একজন অভিভাবক শমশেরনগরে গার্ডেন ঈগল নার্সারীর প্রয়োজনীয়তা ও উপকারিকতা সম্পর্কে বক্তর্য রেখে বলেন এখানে একটি আলাদা ক্যাম্পাস প্রয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে বাওয়াফা কেন্দ্রীয় সভানেত্রী বলেন, তাহমিদা হান্নান বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য এবং স্থানীয় জনসাধারণের কোমলমতি শিশুদের আধুনিক শিক্ষায় সুশিক্ষিত করতে খুব অল্প সময়ের মধ্যে প্রতিষ্ঠিত ‘বাওয়াফা ঈগল নার্সারী’ প্রতিষ্ঠিত হয়েছে। ঢাকা গোর্ডেন ঈগল নার্সারীর আদলে পাঠদান পরিকল্পনাসহ শিশুদের উপযোগী আধুনিক শ্রেণি কক্ষ তৈরী এবং ‘গোল্ডেন বেবী’ ‘গোল্ডেন প্রমিজে’ এই মূলমন্ত্রে উজ্জীবিত আজকের শিশুদের দেশের ভবিষ্যত নেতৃত্বের অধিকারী ও সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে বদ্ধ পরিকর।

তিনি আরও বলেন শমশেরনগর গোল্ডেন ঈগল নার্সারীর জন্য ভবিষ্যতে একটি আলাদা ক্যাম্পাস স্থাপন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির আফসানা ফজলুল, সালমা আহমেদ ও সালেহা খান প্রমুখ।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর