1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত | moulvibazar24.com
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। রোববার (১১ এপ্রিল) প্রকাশিত স্বাস্থ্য অধিদফতরের একটি রিপোর্টে এমন তথ্য দাবি করা হয়েছে।

রিপোর্টে দেখা গেছে, গতকাল শনিবার (১০ এপ্রিল) খালেদা জিয়ার করোনার নমুনা নেওয়া হয়। রোববার তার করোনা টেস্টে পজিটিভ আসে।

রিপোর্টে খালেদা জিয়ার বাসার ঠিকানা দেওয়া হয়েছে গুলশান-২। আইসিডিডিআরবির ডায়াগনস্টিক ল্যাবরেটরিতে খালেদার করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে বলে রিপোর্টটিতে উল্লেখ করা হয়েছে।

তবে এ বিষয়ে জানতে চাইলে খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দর গণমাধ্যমকে বলেন, ‘নো কমেন্ট’।

তার বোন সেলিমা রহমান বলেন, আমি তো বেশ কয়েকদিন ধরে যাইনি। শরীরটা ভালো না। এ সম্পর্কে আমি কিছুই বলতে পারবো না।

রিপোর্টে থাকা একটি নাম্বারে যোগাযোগ করা হলে সংশ্লিষ্ট ব্যক্তি নিজেকে সবুজ বলে পরিচয় দেন। তিনি খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুন ও ডা. অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে যোাগযোগ করার পরামর্শ দেন। খালেদা জিয়ার করোনা টেস্ট পজিটিভ এসেছে, এমন প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা তো আমি জানি না, জাহিদ স্যার ভালো জানবেন।’

পরে ডা. জাহিদকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত অবগত নই। খালেদা জিয়ার করোনা নেগেটিভ না পজিটিভ তা জেনে অফিসিয়ালি জানাবো।

এদিকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাঈদুল ইসলাম প্রধান জানান, স্বাস্থ্য অধিদপ্তরের সাথে তিনি কথা বলেছেন। সেখান থেকে নিশ্চিত করা হয়েছে বেগম খালেদা জিয়া করোনা পজেটিভ।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম বলেন, আমি টেলিভিশনের স্ক্রলে এ খবর দেখেছি। কিন্তু আমার কাছে এ বিষয়ে কোনো তথ্য নেই। শুধু এইটুকু জানি শনিবার রাতে আইসিডিডিআরবি থেকে খালেদা জিয়ার করোনা টেস্ট করানো হয়েছে।

এর আগে শনিবার খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে তার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়ার খবরটি সঠিক নয়।

তিনি বলেন, আমি ডাক্তার মামুনের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তারা ম্যাডামের নমুনা নেননি।

এ সংক্রান্ত আরোও নিউজ