1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
বিচ্ছেদের পর কার সঙ্গে সময় কাটাচ্ছেন মাহি! | moulvibazar24.com
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:১১ অপরাহ্ন

বিচ্ছেদের পর কার সঙ্গে সময় কাটাচ্ছেন মাহি!

  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

অনেকদিন ধরেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু যখনই এমন গুঞ্জন শোনা গেছে অভিনেত্রী স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাস দিয়ে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। কিন্তু অবশেষে গত ২২ মে নিজেই জানালেন গুঞ্জন নয়, সত্যি সত্যি সংসার ভাঙছে তার।

সোশ্যাল মিডিয়ায় স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান এই নায়িকা।

সম্প্রতি বিচ্ছেদের খবর জানাজানি হলেও মাহির দাবি প্রায় দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। কিন্তু এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

তবে বিচ্ছেদে খুব একটা ভেঙে পড়েননি মাহিয়া মাহি। যা তার সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকের পেজে একটি ভিডিও প্রকাশ করেন মাহি। ভিডিওটিতে দেখা যায়, মাহি তার ফুফাতো বোনকে মেকআপ করে দিচ্ছেন। আর ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, কোনো কাজ নাই ভাই, যাকে পাই তাই ধরে ধরে মেকআপ করে যাই।

জানা গেছে, একদিকে বিচ্ছেদের খবর জানিয়ে অন্যদিকে মাহি ঘুরে বেড়াচ্ছেন চাঁপাইনবাবগঞ্জে তার দাদার বাড়িতে। সেখানে চাচাতো-ফুফাতো ভাই-বোনদের নিয়ে ব্যস্ত আছেন তিনি। তাদের সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছেন বলেও জানিয়েছেন মাহি।

প্রসঙ্গত,  ২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অবশেষে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা।

এ সংক্রান্ত আরোও নিউজ