1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১২:০৮ অপরাহ্ন

বেগম দিলরুবা খানের মৃত্যুতে দলীয় নেতাদের শোক

  • প্রকাশের সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২০১ পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সভানেত্রী ও সাবেক পৌর কমিশনার বেগম দিলরুবা খাঁন এর মৃত্যুতে শোক জানিয়েছেন দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ে আন্দোলন সংগ্রামে বেগম দিলরুবা খানের সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়।

তিনি আরো বলেন, মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী মহিলা দলকে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্টিত করতে মরহুমা বেগম দিলরুবা খান গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

শোকবার্তায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দরের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস গভীর শোক প্রকাশ করে শোক বার্তায় বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীর বিশ^াসী ছিলেন বেগম আফরুজা খান। বাংলাদেশ জাতীয়তাবাদী দল মৌলভীবাজার জেলা সভাপতি এম নাসের রহমান বেগম দিলরুবা খানের মুত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, তিনি অনেক কষ্ট ও নিষ্টার সাথে মৌলভীবাজার জেলায় মহিলা দল সংগঠিত করেছিলেন। এবং অনেক বছর এর নেতৃত্বে ছিলেন তার মৃত্যুতে দল একন অভিবাক হারিয়েছে। জাতীয়তাবাদী দল বিএনপি’র জেলা সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান গভীর শোক জানিয়ে শোকবার্তায় বলেন, মরহুমা বেগম দিলরুবা খান সাবেক অর্থমন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের একজন ঘনিষ্ট রাজনৈতিক সহকর্মী ছিলেন। এবং দলের প্রতি তার ছিলো অবিচল আস্থা ও বিশ^াস। মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকবার্তায় মৌলভীবাজার পৌর বিএনপির আহবায়ক মিজানুর রহমান মজনুু বলেন, মরহুম বেগম দিলরুবা খান ছিলেন জাতীয়তাবাদী পরিবারের অন্যতম একজন কর্মীবান্ধব অভিবাবক। দলের প্রতি তার বিশাস আস্থা অবিচল ছিলো। এছাড়াও মৌলভীবাজার জাতীয়তাবাদী দল বিএনপির পৌর আহ্বায়ক মুজিবুর রহমান মজনু বেগম দিলরুবা খান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তা বাদী মৌলভীবাজার জেলার সাবেক মহিলা দলের সভানেত্রী দিলরুবা খান (৭২) গতকাল রাত ১০টায় তার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মহিলা দলের এই নেত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘ ৪ বছর ধরে চিকিৎসা নিচ্ছিলেন।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর