1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা শ্রীমঙ্গলে যুবকের মৃতদেহ উদ্ধার বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার বন্যার্থ মানুষের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোগ নিলেন মেয়র ফজলুর রহমান শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন আইজিপি… প্রাপ্ত অর্থ দিবেন বন্যার্তদের

বড়লেখার ছেলে সিলেট ল কলেজ ছাত্রদল নেতার অস্বাভাবিক মৃত্যু

  • প্রকাশের সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৪৯০ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  সিলেট ল কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে নগরের শাহজালাল উপশহরের ই ব্লকের ১ নাম্বার রোডে ৩ নাম্বার বাসার পাঁচ তলার একটি মেসে। নিহত ছাত্রদল নেতা নাম বড়লেখা উপজেলার বর্নি মনারাই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে ও সিলেট ল কলেজের শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এর আগে দিনের কোন এক সময় ওই ছাত্রদল নেতার মৃত্যু হয়।

এদিকে ছাত্রদলের নেতার মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। তার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক এ নিয়ে শুরু হয়েছে কানাঘুঁষা। নিহতের বোন ফাহমিদা আক্তারের দাবী, তার ভাইকে পরিকল্পিতভাবে কে বা কারা হত্যা করেছে। তবে পুলিশ বলছে, প্রাথমিকভাবে বুঝাচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। এরপরও ঘটনাটি খতিয়ে দেখছে বলে পুলিশ জানিয়েছে

এ ব্যাপারে শাহপরাণ থানার ওসি আনিসুর রহমান বলেন, শুক্রবার রাতে কামরুল সেহরি খাওয়ার সময়ও স্বাভাবিক ছিলেন। শনিবার দুপুর দু’টোর দিকে মেসের জুনিয়র একজন বাড়ি যাওয়ার জন্য তাকে বলে যেতে তার রুমে প্রবেশ করলে কামরুলের নাক ও মুখে ফেনা দেখতে পান। পরে পুলিশকে জানানো হয়।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। যদি নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে পুলিশ তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর