1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

বড়লেখায় রাজমিস্ত্রী রুবেল হত্যা ইউ পি সদস্যসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২১৯ পঠিত

বড়লেখা প্রতিনিধিঃ  মৌলভীবাজারের বড়লেখায় রুবেল আহমদ (২৮) নামে এক রাজমিস্ত্রী যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ( ৮ এপ্রিল শুক্রবার) বিকেলে এ ঘঠনা ঘঠে। নিহতের স্বজনদের অভিযোগ, বড়লেখা সদর ইউনিয়নের ইউপি সদস্য সাবুল আহমদ ও তার ভাই নবাব আহমদ গংরা তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। ইউপি সদস্য সহ ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শুক্রবার (০৮ এপ্রিল) বিকেলে বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত রুবেলের ভাই সুমন আহমদ (১৭) আহত হয়েছেন। নিহত রুবেল সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামের মৃত সইফ উদ্দিনের ছেলে। রুবেল পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

নিহত রুবেলের চাচাতো ভাই এমরান আহমদ শুক্রবার রাতে সাংবাদিকদের জানান শুক্রবার জুমার নামাজের সময় আমাদের এলাকার কেছরিগুল মসজিদে প্রতিবেশী জনৈক জামাল আহমদের সঙ্গে বড়লেখা সদর ইউনিয়নের ইউপি সদস্য সাবুল আহমদ ও তার ভাই নবাব আহমদ গংদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয় এলাকার লোকজন বিষয়টি সমাধান করে দেন। আছরের নামাজের সময় জামাল আহমদের ছেলে ও ভাতিজাদের সঙ্গে ইউপি সদস্য সাবুল আহমদের ভাই নবাব আহমদ গংদের ছেলে ও ভাতিজাদের ঝগড়া হয়। ঘটনার সময় আমার চাচাতো ভাই রুবেল আহমদ বাড়িতে যাচ্ছিলেন।

এসময় তাকে (রুবেলকে) জনৈক জামাল আহমদের পক্ষের লোকজন ভেবে আটকে রেখে মারধর শুরু করেন ইউপি সদস্য সাবুল আহমদ ও তার ভাই নবাব আহমদ গংরা কিল গুশি লাতি এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। রুবেলকে বাঁচাতে গিয়ে তার ভাই সুমন আহমদ ও আহত হন। পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত ইউপি সদস্য সাবুল আহমেদের মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করা হলে ও তা বন্ধ পাওয়া যায়। যার কারনে তার বক্তব্য জানা যায়নি।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সাবুল মেম্বার ও তার ভাই- ভাতিজা মিলে একজন পিটিয়ে মেরে ফেলেছে। জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে থানায় অানা হয়েছে। সাবুল তার ভাই নবাব সহ ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর