1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
ভ্যাকসিন নিয়েও সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

ভ্যাকসিন নিয়েও সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ

  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১

টিকা নেওয়ার ১ মাস ১৩ দিনের মাথায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। তার সাথে তার স্ত্রী মাসকুরা হুসাইন দিনাও করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার রাতে সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ ও তার স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।

তিনি জানান, গতকাল (বৃহস্পতিবার) সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে করোনার নমুনা সংগ্রহ করে পাঠালে তারা রাতে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ ও তার স্ত্রী মাকসুরা হুসাইনের করোনা পজিটিভ ধরা পড়ে। বর্তমানে তারা ঢাকার রাস্তায় রয়েছেন তারা সেখানেই আইসোলেশনে যাবেন।

তিনি আরও বলেন, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো রয়েছে, আমরা তার সার্বক্ষণিক খোঁজ খবর রাখছি।

এ ব্যাপারে এমপি পীর ফজলুর রহমান মিসবাহ ব্যক্তিগত সহকারি সুমিত চৌধুরী বলেন, এমপি মহোদায় সুস্থ আছেন এবং আইসোলেশনে রয়েছেন তিনি সবার কাছে দোয়ার প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, গেল ৬ ফেব্রুয়ারি সারা দেশের ন্যায় সুনামগঞ্জে করোনা ভ্যাকসিন কার্যক্রমের শুরু হয়, সেইদিনই করোনার ভ্যাকসিন নেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। তার সাথে ওইদিন করোনার ভ্যাকসিন নেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতসহ অন্যান্য নেতাকর্মীরা।

 

এ সংক্রান্ত আরোও নিউজ