1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মাহফুজুর রহমান ঈদে গান শোনাবেন | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

মাহফুজুর রহমান ঈদে গান শোনাবেন

  • আপডেট সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

বেশ কয়েক বছর ধরেই ঈদে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এবার ঈদেও তার ব্যতিক্রম হবে না।এবার ঈদেও গান শোনাবেন তিনি।

রোববার (১১ জুলাই) এক মেইলবার্তায় বিষয়টি এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে।

 ড. মাহফুজুর রহমানের এবারের একক সংগীতানুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘তোমাকে চাই’। যেখানে প্রায় ঘণ্টাব্যাপী গান শোনোবেন তিনি। এর এই গানগুলো একেবারেই নতুন। তৈরি করা হচ্ছে তার কণ্ঠকে মাথায় রেখেই।

মেইল বার্তায় জানানো হয়, সংগীতের প্রতি ড. মাহফুজুর রহমানের রয়েছে অসম্ভব ভালোবাসা। আর সে কারণেই তিনি যুক্ত হয়েছেন গানের ভুবনে। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান। এবারের আয়োজন প্রচার হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে।

এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১১টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন মান্নান মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে বাঁচতে পারবো না, তোমাকেই চাই, খুব বেশি ভালোবাসি, এ বুকে শুধু তুমি, কেন দূরে থাকো, খুব সহজে, ভাবি আমি যতবার, সুখের রঙ, তুমি আমার, ভেবেছিলে তুমি এবং চাঁদ রুপসী শিরোনামের গান।

জানা গেছে, এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

করোনার বিধিনিষেধের কারণে ঘরবন্দি মানুষের একঘেয়েমি কাটাতে ড. মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলেও এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা।

এ সংক্রান্ত আরোও নিউজ