1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মিনিবার ফুটবল টুনামেন্ট - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

মিনিবার ফুটবল টুনামেন্ট

  • আপডেট সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১

মানুষিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই, যুবসমাজকে মাদক ও মোবাইল ফোনের আসক্তি থেকে রক্ষার উদ্দেশ্যে ইউসুফ নগর ( রাত গাঁও ) চেয়ারম্যান বাড়ীর উদ্যোগে মিনিবার ফুটবল টুনামেন্টের আয়োজন করা হয়।

৫ নভেম্বর বিকেল ৪ টায় এই টুনামেন্টের উদ্বোধন করেন মোঃ মাজহারুল মজিদ
জেলা ক্রীড়া কর্মকর্তা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইএসডিপি,বিডার মৌলভীবাজার জেলা সমন্বয়ক  মোঃ নিয়াজ মোর্শেদ।

এনসয় উপস্থিত ছিলেন সলিউশন পার্কের চেয়ারম্যান হাম্মাদ রুমেল,কামরান হুসেন, আরিফুল ইসলাম জাকারিয়া,মুহিবুর রহমান তালুকদার।

নকআউট ভিত্তিতে সর্বমোট ৩২ টি টিমের সমন্বয়েই খেলা অনুষ্ঠিত হবে।সৌরভ ইসলামের পরিচালনায় উদ্বোধনী খেলায় জিহাদ ফাইটার্স উত্তর মোলায়েম ক্লাব ট্রাইবেকারে এর মাধ্যমে ২-১ গোলে সবুজবাংলা নবীগঞ্জ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

এসময় যুবসমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করার জন্য জেলা ক্রিড়া কর্মকর্তা সবাইকে আহ্বান জানায় তিনি বলেন যুবসমাজকে মাদকের দূরে থাকতে খেলাধুলার প্রতি ভালবাসতে। ইএসডিপি জেলা সমন্বয়ক নিয়াজ মোর্শেদ বলেন প্রত্যেকটা তরুণের বিকাশের জন্য আলাদা কোনো বিকল্প নেই, মানসিক প্রশান্তি ও ও খারাপ কাজ থেকে বিরত থাকার জন্য প্রতিটা যুবসমাজকে খেলাধুলার প্রতি মনোনিবেশ করা দরকার, এই টুর্নামেন্টের মাধ্যমে বাংলার গ্রাম অঞ্চলের হারিয়ে যাওয়া ফুটবলের ঐতিহ্য ফিরে আসবে।

সর্বশেষে এত সুন্দর আয়োজন করার জন্য এই টুর্নামেন্টের আয়োজন কারীদের ধন্যবাদ জানানো হয়।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: