1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত - moulvibazar24.com
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৬

মৌলভীবাজার২৪ ডেস্কঃ  “নারী নির্যাতন বন্ধ করি,কমলা রঙের বিশ^ গড়ি” এ প্রতিপাদ্য নিয়ে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২১ উদযাপন হয়েছে।

বৃহস্পিতবার ( ৯ ডিসেম্বর) দুপুরে সার্কিট হাউসের মুন হলে মহিলা বিষয়ক অধিদপ্তর,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় এর আয়োজনে এবং মৌলভীবাজার জেলা প্রশাসন এর সহযোগীতায়“জয়ীতা অন্বেষণে বাংলাদেশ” অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনের জন্য/শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য/সফল জননী হিসাবে সাফল্য অর্জনের জন্য/নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন পরিচালনার জন্য/সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য শ্রেষ্ঠ জয়ীতার সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান প্রমূখ।

আলোচনা সভা শেষে অতিথিরা জেলা পর্যায়ে ৫ জন ও উপজেলা পর্যায়ে ৩ জন শ্রেষ্ঠ জয়ীতার হাতে সম্মাননা স্বারক তুলে দেন।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়ীতার সম্মাননা যারা পেয়েছেন তারা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মৌলভীবাজার পৌরসভার মিতা ভুঁইয়া, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী বড়লেখা উপজেলার ৫নং পুঞ্জি গ্রামের মার্গ্রেট সুমের, সফল জননী নারী রাজনগর উপজেলার গনেশপুর গ্রামের প্রজাপতি দাশ, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে নতুন জীবন শুরু করেছেন যে নারী কমলগঞ্জ উপজেলার ছয়কুট গ্রামের শাহেনা আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য সাফল্য অর্জনকারী নারী বড়লেখা উপজেলার মুড়িরগুল গ্রামের রোকসানা বেগম।

মৌলভীবাজার সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়ীতার সম্মাননা যারা পেয়েছেন তারা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মৌলভীবাজার পৌরসভার মিতা ভুঁইয়া, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মৌলভীবাজার সদরের চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজোড়া গ্রামের শামছুন্নাহার বেগম,সমাজ উন্নয়নে অসামান্য সাফল্য অর্জনকারী নারী মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের জয়শ্রী দাশ মৌ।

 

 

 

 

 

 

 

 

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: