1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা শ্রীমঙ্গলে যুবকের মৃতদেহ উদ্ধার বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার বন্যার্থ মানুষের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোগ নিলেন মেয়র ফজলুর রহমান শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন আইজিপি… প্রাপ্ত অর্থ দিবেন বন্যার্তদের

মৌলভীবাজারে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

  • প্রকাশের সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৫৯ পঠিত

বিশেষ প্রতিনিধি:  “সবাই মিলে খেলা করি,মাদকমুক্ত সমাজ গড়ি” এ প্রতিপাদ্য নিয়ে আজ (০৬ এপ্রিল)বুধবারজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি মৌলভীবাজার জেলা পরিষদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুলহক, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, জেলা ক্রীড়া কর্মকর্তা মাজহারুল মজিদসহ বিভিন্ন স্কুলের শিক্ষক,ছাত্রছাত্রী এবং প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

র‌্যালী পরবর্তীতে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ মাঠে স্কুলের ছাত্রছাত্রীদের উদ্দেশে জেলা ক্রীড়া কর্মকর্তা মাজহারুল মজিদবলেন,আজকের শিশুরা আগামী দিনের দেশ গড়ার কারিগর।

সুন্দর ও উন্নত দেশ গঠনের জন্য আমাদের এখন থেকে প্রস্তুতি নিতে হবে। খেলাধুলার মাধ্যমে আমরা যেমন শারিরীক ও মানসিকভাবে সুস্থ থাকতে পারি ঠিক তেমনি নিজেকে মাদক থেকে দূরে রাখতে পারি। অতএব তুমরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও মনোনিবেশ করবে। যেহেতু মাদকমুক্ত সমাজই আমাদের জন্য কাম্য। তাই আসুন,মাদকমুক্ত সুন্দর ও শান্তিময় সমাজ গড়ি।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর