1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কুলাউড়া বালক-বালিকা দল

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৬৫ পঠিত
বিশেষ প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর মৌলভীবাজার জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (২ জুন ) মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কুলাউড়া উপজেলা বালক দল মৌলভীবাজার সদর উপজেলা বালক দলকে ট্রাইববেকারে ৬-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। আর কুলাউড়া উপজেলা বালিকা দল ট্রাইবেকারে ৫-৪ গোলে মৌলভীবাজার সদর উপজেলা বালিকা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে সমাপনী  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব মেজবাহ উদ্দিন।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান,সদর উপজেলার ইউএনও সাবরিনা রহমান বাঁধন,কুলাউড়া উপজেলার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া পৌর মেয়র সিপার উদ্দিন আহমদসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
কুলাউড়া উপজেলা বালক ও কুলাউড়া উপজেলা বালিকা দল জেলা পর্যায়ে বিজয়ী হয়ে বিভাগীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর