1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

মৌলভীবাজারে নারী, শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণের সমাপ্ত

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৫৬ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্কঃ  মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় কর্মরত কনস্টেবল থেকে সাব ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ সদস্যদের পাঁচদিন ব্যাপী নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের প্রশিক্ষণ শেষ হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরন করা হয়।

সনদ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, কমান্ডেন্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ। এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম মহোদয় ও প্রশিক্ষক প্রশিক্ষনার্থীবৃন্দ।

নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণে মৌলভীবাজার জেলার ১০ জন সাব ইন্সপেক্টর, ১১ এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর ও ১৯ জন কনস্টেবলসহ মোট ৪০ প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করে।

নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণ সম্পর্কে মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় বলেন, মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি স্যারের নির্দেশে দেশের প্রতিটি থানায় এই বিশেষ সার্ভিস ডেস্ক চালু করা হয়েছে।

থানায় আগত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ব্যক্তিরা যাতে সহজে প্রয়োজনীয় সেবা পান সেই লক্ষ্যে জেলার পুলিশ সদস্যদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর