1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর ভিত্তিপ্রস্তর স্থাপন

  • প্রকাশের সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৫৬২ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  মৌলভীবাজার শহরতলীর ঘড়ুয়া এলাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। প্রাথমিক ভাবে ৪ বিঘা জমির উপর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন স্থাপন করা হবে।

শনিবার ২৩ এপ্রিল বিকেল ৪টায় ভিত্তিপ্রস্থর স্থাপনের ফলক উম্মোচন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজারের সভাপতি সৈয়দ মোসাহিদ আহমদ চন্নুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন সঞ্চালনায় বিশেষ সভায় অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান।

অনুষ্ঠানের শুরুতে মুঠোফোনে ঢাকা থেকে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ও সভাপতি, জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব) এম এ মালেক।

সরকারি হিসেবে প্রায় ৩ কোটি ২২ লক্ষ টাকা মূল্যের ৪ বিঘা জমি দান করেন মৌলভখীবাজার সদর উপজেলার ঘড়ুয়া এলাকায় কানাডা প্রবাসী ডঃ সুধেন্দু বিকাশ দাশ। জমি রেজিষ্ট্রি করতে ব্যয় হয়েছে প্রায় ১৭ লক্ষ টাকা।

অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ আইনজীবী মুজিবুর রহমান মুজিব, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা সভাপতি বকসী ইকবাল আহমদ, অধ্যাপক সৈয়দ মুজিবুর রহমান, স্থানীয় এলাবাসীর পক্ষে ডাঃ এম এ আহাদ, সমাজসেবী ও রাজনীতিবিদ মসুদ আহমদ সহ অন্যন্যরা।

প্রধান অতিথি সহ অন্যন্য বক্তরা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজারের জন্য ভূমি ও পৃথক ভাবে রাস্তার জন্য ভূমি দাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর