1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজারে পৌর এলাকার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার - moulvibazar24.com
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মনু নদীর বন্যা প্রতিরোধ “মাষ্টার প্রকল্প” অর্থের অভাবে ধীরগতি মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদে সমাবেশ কমলগঞ্জে টেণ্ডার ছাড়াই কাজ…নানা অনিয়মের অভিযোগ শনিবার তিনশ টাকা মজুরির দাবিতে চা বাগান শ্রমিকদের লাগাতার কর্মবিরতির ঘোষণা মৌলভীবাজারে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও গাছের চারা বিতরন বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সারাদেশে বৃষ্টি হতে পারে তদন্ত সংস্থা-এফবিআইয়ের কার্যালয়ে হামলার চেষ্টা,বন্দুকধারী নিহত কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার!

মৌলভীবাজারে পৌর এলাকার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার

  • প্রকাশের সময় বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১১৪ পঠিত
মৌলভীবাজার২৪ ডেস্কঃ পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মৌলভীবাজার পৌরসভার এলাকার মসজিদের ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা ও নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাইকরণ এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে স্বাস্থ্য সুরক্ষা পাওয়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বুধবার ( ৬ জুলাই) পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা প্রসাশক মীর নাহিদ আহসান, অতিরিক্ত পুলিশ সুপার নাসের মোহাম্মদ রিক আবদার,জেলা পরিষদের প্রশাসক মিছবাউর রহমান।
এ সময় বক্তব্যে রাখেন, মৌলভীবাজার জেলা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোঃ শামসুল ইসলাম,সুলতানপুর জামে মসজিদ এর ইমাম মাওলানা মুফতি শামছুজ্জোহা ।
এ সময় প্রধানমন্ত্রী ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ২শত ২০ জন ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার দেয়া হয়েছে। প্রত্যেক ইমামকে আর্থিক সহায়তা ৩ হাজার টাকা থেকে ২৫শ  ও ১৫শ করে টাকা দেয়া হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী চেষ্টা করছেন এ পরিস্থিতিতেও সব পেশার মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে। আসন্ন ঈদে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাই এবং করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতায় ইমাম-মুয়াজ্জিনদের সহযোগীতা ।
পরে অতিথিরা খতিব, ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme