1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৩১ অপরাহ্ন
" "

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৬১ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় ধাপের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর পেয়েছে সারা বাংলাদেশে আরও ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহ ও ভূমিহীন পরিবার।

বৃহষ্পতিবার (২১জুলাই) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে এসব ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এসময় তিনি মাগুরা ও পঞ্চগড় জেলার সকল উপজেলাসহ ৫২টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত ঘোষনা করেন।

" "

এরই আলোকে মৌলভীবাজার জেলার ৪ উপজেলায়ও আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় ধাপের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘরের দলিল পেয়েছে ১ শত ৬০ টি পরিবার।বৃহষ্পতিবার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ উপলক্ষে প্রথম ধাপে আলোচনা অনুষ্ঠান ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রদর্শন করা হয়।মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বক্তব্যে প্রধান অতিথি বলেন ভবিষ্যতে বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবেনা।মানুষের জীবনযাত্রা পাল্টে যাবে।দারিদ্র বিমোচন হবে,মানুষ স্বাবলম্বী হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনমৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন,মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. জাকারিয়া, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান,স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা,পৌরসভা মেয়র ফজলুর রহমান প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তিবর্গ,গন্যমান্য ব্যক্তিবর্গ,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রাপ্ত পরিবারবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তরের পর পরই তার পক্ষে নির্বাচিত ভূমিহীনদের মাঝে জমির কবুলিয়তনামা ও ঘরের চাবি তুলে দেন অতিথিরা।

উল্লেখ্য,৪ উপজেলার ১ শত ৬০ টি পরিবারের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলায় ১১৮টি,রাজনগরে ৭টি,বড়লেখায় ১০টি এবং জুড়ী উপজেলায় ২৫টি পরিবারের মাঝে চাবি হস্তান্তর করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "