1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ - moulvibazar24.com
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ খবর
শনিবার তিনশ টাকা মজুরির দাবিতে চা বাগান শ্রমিকদের লাগাতার কর্মবিরতির ঘোষণা মৌলভীবাজারে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও গাছের চারা বিতরন বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সারাদেশে বৃষ্টি হতে পারে তদন্ত সংস্থা-এফবিআইয়ের কার্যালয়ে হামলার চেষ্টা,বন্দুকধারী নিহত কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার! কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত আজিম উদ্দিন স্যার : উন্নত মানবিক গুনাবলী সমৃদ্ধ একজন মানুষ কাওয়াদীঘী হাওরের জলাবদ্ধতা দ্রুত নিরসন হবে… জেলা প্রশাসক

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৮১ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় ধাপের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর পেয়েছে সারা বাংলাদেশে আরও ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহ ও ভূমিহীন পরিবার।

বৃহষ্পতিবার (২১জুলাই) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে এসব ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এসময় তিনি মাগুরা ও পঞ্চগড় জেলার সকল উপজেলাসহ ৫২টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত ঘোষনা করেন।

এরই আলোকে মৌলভীবাজার জেলার ৪ উপজেলায়ও আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় ধাপের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘরের দলিল পেয়েছে ১ শত ৬০ টি পরিবার।বৃহষ্পতিবার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ উপলক্ষে প্রথম ধাপে আলোচনা অনুষ্ঠান ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রদর্শন করা হয়।মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বক্তব্যে প্রধান অতিথি বলেন ভবিষ্যতে বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবেনা।মানুষের জীবনযাত্রা পাল্টে যাবে।দারিদ্র বিমোচন হবে,মানুষ স্বাবলম্বী হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনমৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন,মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. জাকারিয়া, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান,স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা,পৌরসভা মেয়র ফজলুর রহমান প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তিবর্গ,গন্যমান্য ব্যক্তিবর্গ,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রাপ্ত পরিবারবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তরের পর পরই তার পক্ষে নির্বাচিত ভূমিহীনদের মাঝে জমির কবুলিয়তনামা ও ঘরের চাবি তুলে দেন অতিথিরা।

উল্লেখ্য,৪ উপজেলার ১ শত ৬০ টি পরিবারের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলায় ১১৮টি,রাজনগরে ৭টি,বড়লেখায় ১০টি এবং জুড়ী উপজেলায় ২৫টি পরিবারের মাঝে চাবি হস্তান্তর করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme