1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজারে সম্প্রীতি সমাবেশ ও আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন
" "

মৌলভীবাজারে সম্প্রীতি সমাবেশ ও আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা

  • প্রকাশের সময় বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ পঠিত

বিশেষ প্রতিনিধি: উপজেলা প্রশাসন মৌলভীবাজার সদরের আয়োজনে সম্প্রীতি সমাবেশ এবং সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দূর্গাপুজা-২০২২ উদযাপনের লক্ষ্যে উপজেলা আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর ) বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

" "

মৌলভীবাজার সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজাদের রহমান এর সঞ্চালনায় এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান এর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশ একটি সাম্পদ্রায়িক সম্প্রীতির দেশ।জাতি ধর্ম-বর্ণ র্নিবিশেষে সকল ধর্মের মানুষ এ ভুখন্ডে একসাথে বসবাস করে আসছে।তিনি আরোও বলেন, আমরা যেমন মুক্তিযুদ্ধে সম্প্রীতির বন্ধন অটুট রেখে যুদ্ধ করেছিলাম তেমনি আজও সেই বন্ধন অটুট রেখে একসাথে কাজ করে যাবো।

এক ধর্মের মানুষ যেন অন্যধর্মের মানুষের ধর্ম পালন করতে বাধা সৃষ্টি করতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে।তাছাড়া অন্য ধর্মকে কটাক্ষ করা যাবেনা।কটাক্ষকরলেসরকার কর্তৃক কঠোর আইন প্রয়োগের ব্যবস্থা করা হবে।

বিশেষ অতিথি হিসেবেউপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশ।

সমাবেশে আরোও বক্তব্য রাখেন সৈয়দ শাহ মোস্তফা কলেজের প্রভাষক মোঃ আসআদুল্লাহ, একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান, আমতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজিত দাশ, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগম, ইমাম শেখ মোহামদ শাহ আলম, ইমাম মাওলানা আবুল বাছিত, জাতীয় হিন্দু মহাজোটের মৌলভীবাজার জেলার সভাপতি জ্যোতির্ময় চক্রবর্তী লিটন, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কান্তি দেব।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম, পৌরোহিত এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

নুষ্ঠান শেষে বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি,সাধারণ সম্পাদক ও সদস্যদের হাতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে অনুদান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "