1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

মৌলভীবাজারে ১২০ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন ৫৩ জন

  • প্রকাশের সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৯৭৩ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার ৫৩ জন।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে স্বচ্ছতা এবং যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৫৩ জন চাকরিপ্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। গত ২২,২৩ ও ২৪-মার্চ ২০২২ মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে অনলাইনে নিবন্ধিত প্রার্থীদের নিয়ে অত্যন্ত সচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে এই নিয়োগ পক্রিয়াটি সম্পন্ন হয়। তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাচাই শেষে ৩৭৫জন পুরুষ ও ৪১জন নারী গত ২৯-মার্চ ২০২২ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। লিখিত পরীক্ষায় মোট ৮৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়।

শনিবার ( ৯ এপ্রিল) মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে নারী ও পুরুষ ৫৩ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া মহোদয় বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগে বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) স্যার যে সিস্টেম চালু করে দিয়েছেন তা স্বচ্ছতা নিশ্চিত করার জন্য যথেষ্ট।

তিনি আরো বলেন, কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্য দিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। তিনি নিয়োগপ্রাপ্ত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

Moulvibazar24.com ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর