1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ৪ প্রতিষ্টানকে জরিমানা

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৩৯ পঠিত

বিশেষ  প্রতিনিধি: পবিত্র রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, ফল এবং ইফতার সামগ্রী ন্যায্য দামে এবং স্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য প্রাপ্তি নিশ্চত করার লক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার কার্যালয় তদারকি ও অভিযান চালিয়েছে। এসময় ভোক্তা-স্বার্থ বিরোধী বিভিন্ন অপরাধের দায়ে ৪টি প্রতিষ্টানকে ১২হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত মৌলভীবাজার বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে তদারকি অভিযান পরিচালনা করা হয়। জেলার সদর উপজেলায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে তদারকি অভিযানে সহযোগিতা করে জেলা গোয়েন্দা শাখার একটি ফোর্স।
এসময় সদর উপজেলার বাজার টার্নিং পয়েন্ট, সিলেট রোড, কুসুমবাগসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, কলার ব্যবসার পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের প্রতিষ্ঠান, মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।
জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. আল-আমিন জানান, বাজারে কলার বিক্রয়ের পাকা ক্রয় ও বিক্রয় ভাউচার সংগ্রহ না করা, মেয়াদ উত্তীর্ণ রং বিক্রয় করা, অতিরিক্ত দামে খাদ্য পণ্য বিক্রয় করা, মাংসের ওজনে কম দেওয়া, রংয়ের কোটায় মূল্য মুছে ফেলাসহ বিভিন্ন অনিয়মের দায়ে বাজার টার্নিং পয়েন্টে অবস্থিত রাজু মিয়ার দোকানকে ২ হাজার টাকা, সিলেট রোডে অবস্থিত তাহমিনা ফল ভান্ডারকে ৩ হাজার টাকা, কুসুমবাগে অবস্থিত ইসলাম হার্ডওয়্যারকে ৪ হাজার টাকা, খোরশেদ আলমের কলার আড়তকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। এ অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১২ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর