1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজার আনসার-আল ইসলামের সংগঠক গ্রেফতার | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

মৌলভীবাজার আনসার-আল ইসলামের সংগঠক গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক: মৌলভীবাজার অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার-আল ইসলামের সংগঠক ও সক্রিয় সদস্য মো. আজিজুর রহমান জাহিনকে (১৯) কে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।বুধবার (২৫ আগস্ট) ভোরে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায়  মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয় মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করেন জানান,কৌশলগত কারনে গ্রেফতাররের বিষয়টি তাৎক্ষনিক  জানানো হয়নি।

মো: আজিজুর রহমান জাহিন মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর এলাকার মো: আতাউর রহমান এর ছেলে।

অভিযানে তার কাছ থেকে একটি মোবাইল ফোন,উগ্রবাদী বই, প্রশিক্ষণ ও কৌশল বিষয়ক ম্যানুয়াল,প্রচারপত্রের সফট কপি,সংরক্ষিত ভিডিও, প্রিন্টেড বই জব্দ করা হয়েছে।

জাহিন গোপনে মৌলভীবাজারের বিভিন্ন স্থানে একত্রিত হয়ে এবং অনলাইনে আনসার-আল ইসলামের উগ্রপন্থি মতাদর্শ প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন। নিজেদের মধ্যে যোগাযোগের জন্য বিভিন্ন সিকিউরড অ্যাপসের মাধ্যমে যোগাযোগ রক্ষা করতেন।

মৌলভীবাজার সদর থানায় একটি মামলা  (নম্বর-৩৫) দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরোও নিউজ