1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে শনিবার সকাল থেকে রাত পর্যন্ত থাকবে না গ্যাস - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে শনিবার সকাল থেকে রাত পর্যন্ত থাকবে না গ্যাস

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক: গ্যাস পাইপলাইনের উন্নয়নমূলক কাজের জন্য মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে আগামী শনিবার (১৬ অক্টোবর) সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত গ্যাসের সংযোগ বন্ধ থাকবে।

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এক নোটিশে এ তথ্য জানিয়েছে।গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড।

জানা যায়, জেজিটিডিএসএল এর অধিভূক্ত মৌলভীবাজার ও হবিগঞ্জের আওতাধীন উচ্চচাপ সঞ্চালন পাইপলাইন সম্পাদন করা হবে। এজন্য মৌলভীবাজার ও শ্রীমঙ্গল আঞ্চলিক কার্যালয়ভুক্ত গ্যাসের সংযোগ বন্ধ থাকবে।

জালালবাদ গ্যাস আঞ্চলিক বিতরণ কার্যালয় মৌলভীবাজারের ব্যবস্থাপক এম আওলাদ হোসেন মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বলেন, রক্ষণাবেক্ষণ কাজের সময় মৌলভীবাজার ও শ্রীমঙ্গল নেটওয়ার্কের আওতায় জেলার সকল গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এই নেটওয়ার্কে রয়েছে বড়লেখা ও কুলাউড়া উপজেলা ব্যতীত জেলার সকল গ্যাস সংযোগ। এরমধ্যে মৌলভীবাজার শহর ও শ্রীমঙ্গল শহর উল্লেখযোগ্য।

 

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: