1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজার করোনা আইসোলেশন ইউনিটের পাশে ময়লা–আবর্জনার স্তুপ | moulvibazar24.com
বুধবার, ১২ মে ২০২১, ০৩:০০ অপরাহ্ন

মৌলভীবাজার করোনা আইসোলেশন ইউনিটের পাশে ময়লা–আবর্জনার স্তুপ

  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের প্রধান ফটকের পাশেই করোনা আইসোলেশন ইউনিট করা হয়েছে  দেয়াল ঘেঁষে ফেলা হচ্ছে ময়লা-আবর্জনা। নোংরা ও দুর্গন্ধময়। পাশ দিয়ে চলার সময় নাকে রুমাল দিয়ে চলতে হচ্ছে হাসপাতালে আসা রোগীরা।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা বকশী মিছবাউর রহমান বলেন, জেলা শহরের একমাত্র ২৫০ শয্যা হাসপাতালে সকালে থেকে রাত র্পযন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে রোগীরা সেবা নিতে আসেন এদিকে করোনা করোনাভাইরাস সংক্রমিত হয়ে দেশের ১ম স্থানে রয়েছে মৌলভীবাজার জেলা করোনা রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত করা হয়েছে করোনা আইসোলেশন ইউনিট। অত্যান্ত গুরুত্বপূণ ইউনিটির পাশে ময়লা-আবর্জনা যে হারে দেখা যাচ্ছে এতে রোগীরা আরো বেশি অসুস্থ হয়ে পড়ার আশংঙ্কা রয়েছে।

এ ব্যাপারে মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান বলেন, পৌরসভার পক্ষ থেকে কয়েকবার হাসপাতালের চার পাশ পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

কিন্তু সরকার হাসপাতালের জন্য আলাদা বাজেট দেয়ার পরও তারা ময়লা-আবর্জনা সঠিক ভাবে সড়ানোর ব্যবস্থা নিচ্ছে না।

মৌলভীবাজার ২৫০শর্য্যা হাসপাতালের তত্ববধায়ক ডা. পার্থ সারথি দত্ত কানুনগো এ বিষয়ে মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বলেন, এব্যাপারে আমি দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

জেলায় এখন পর্যন্ত করোনাকে জয় করেছনে ২ হাজার ২৭ জন।মৌলভীবাজারে এখন পর্যন্ত ২৬ জনের প্রাণহানি ঘটেছে।জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ২২২ জন।

এ সংক্রান্ত আরোও নিউজ