1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজার জেলা এ গ্রেডে রুপান্তরিত | moulvibazar24.com
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলা এ গ্রেডে রুপান্তরিত

  • আপডেট সময় সোমবার, ১৭ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ এখন পর্যন্ত বাংলাদেশের অনেকগুলো জেলাই এ গ্রেডে রুপান্তরিত হয়েছে। কিন্তু সিলেট বিভাগের অন্যতম পর্যটনখ্যাত এবং প্রবাসী অধ্যূসিত মৌলভীবাজার জেলা বি গ্রেডে থাকার কারনে বিভিন্ন উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। যার কারণে বিভাগের অন্যান্য জেলায় মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয়সহ অনেক বড় বড় প্রকল্পের ক্ষেত্রে মৌলভীবাজার জেলা পিছিয়ে ছিল।

কিন্তু সৈয়দা জোহরা আলাউদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মৌলভীবাজার জেলা বর্তমানে সিলেট বিভাগের অন্যতম এ গ্রেড জেলায় পরিনত হয়েছে। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই এমপি মৌলভীবাজারকে এ গ্রেড জেলায় রুপান্তরের জন্য মন্ত্রণালয়ে প্রস্তাব রাখেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করেন।

সাংসদ এজন্য জেলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন এবং তিনি জেলাবাসীকে অভিনন্দন জানিয়েছেন। মৌলভীবাজার জেলার উন্নয়ন কর্মকান্ড এবং মেডিকেল কলেজের প্রস্তাবটি আর থেমে থাকবেনা বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য ২০০৪সালের ২৯মে তারিখে সরকারী স্মারকে এ গ্রেড জেলায় উন্নীত করা হলেও সুবিধা বঞ্চিত ছিল তবে নতুন করে২০২০সালে আগষ্ট মাসে আবারও এ গ্রেড জেলার ঘোষনা।

এ সংক্রান্ত আরোও নিউজ