1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা ছাত্রদলের একাংশের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

  • প্রকাশের সময় শনিবার, ২৮ মে, ২০২২
  • ৩৭৫ পঠিত

বিশেষ প্রতিনিধি:  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের গুলিবর্ষণ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলা ছাত্রদলের একাংশের  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮ মে )  দুপুর জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া’র নেতৃত্বে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।বিক্ষোভ মিছিলটি শহরের সৈয়দ শাহ মস্তফা কলেজ থেকে শুরু হয়ে শহরের চৌমুহনা চত্তরে প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

জেলা ছাত্রদলের সহ সভাপতি মোঃ রিপন মিয়া’র সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহাগ আহমদ এর পরিচালনায়  বক্তব্যে রাখেন-জেলা ছাত্রদলের সহ সভাপতি জাকির হোসেন অপু, জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক জায়েদ আহমদ, কাওছার আহমদ সাজু, সহ সাধারণ সম্পাদক শেখ মোঃ ইমন, তাজুদ চৌধুরী, মারজান আহমদ, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক মখলিছ মিয়া, আখতার হোসেন, শাবলু আহমদ, সোহাগ আহমদ, ছাত্রদল নেতা জুনেদ আহমেদ, নাজমুল ইসলাম, সাব্বির আহমদ, নাহিদ আহমদ, পারভেছ আহমদ, সাকিল, সাগর প্রমুখ।

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় জেলা ছাত্রদলের সহ সভাপতি রিপন মিয়া তার বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অতিসত্তর দেশব্যাপী ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের আহবান জানান। একইসাথে কলেজ, বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রসংগঠনের সহ অবস্থান নিশ্চত করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আহবান জানান।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর