1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজার পৌর শহরে দ্রুত সময়ে কোরবানির পশুর বর্জ্য অপসারণ - moulvibazar24.com
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার! কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত আজিম উদ্দিন স্যার : উন্নত মানবিক গুনাবলী সমৃদ্ধ একজন মানুষ কাওয়াদীঘী হাওরের জলাবদ্ধতা দ্রুত নিরসন হবে… জেলা প্রশাসক শোকের মাস উপলক্ষ্যে মৌলভীবাজারে জটিল রোগীদের মাঝে চেক বিতরন মার্শাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজার রানার্স আপ মৌলভীবাজারে কোভিড প্রতিরোধ ও স্বাস্থ্য বিষয়ক কর্মশালা মৌলভীবাজারে ইউনিয়ন ভুমি কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা ইউপি চেয়ারম্যানের উপর হামলা চেষ্টায় কমলগঞ্জে যুবক আটক

মৌলভীবাজার পৌর শহরে দ্রুত সময়ে কোরবানির পশুর বর্জ্য অপসারণ

  • প্রকাশের সময় রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ৫৮ পঠিত

মৌলভীবাজার২৪ অনলাইন ডেস্ক: ঈদের দিনই মৌলভীবাজার পৌর শহরের কোরবানির পশুর সকল বর্জ্য অপসারণ করা হয়েছে।

রোববার (১০ জুলাই) বিকেল ৫টার মধ্যেই  শহরের অলিগলিতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা কোরবানির পশুর বর্জ্য অপসারণ করেন পরিচ্ছন্নতাকর্মীরা। এছাড়াও,বর্জ্য অপসারণের পর ওই স্থানে ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে।

বর্জ্য অপসারণের পুরো কাজ সরেজমিনে থেকে পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তারা দেখভাল করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল আজহার নামাজ শেষেই সবাই নিজ নিজ কোরবানির পশু জবাই শুরু করেন। কোরবানি শেষে সবাই পশুর বর্জ্য নির্দিষ্ট স্থানে ফেলে রাখেন। আর পৌর কর্তৃপক্ষ বেলা ১১টা থেকেই পশুর বর্জ্য অপসারণের কাজ শুরু করেন। শহরের অলিগলি, পাড়া-মহল্লায় সড়কের পাশ ও বাসা-বাড়ির সামনে ফেলে রাখা কোরবানির বর্জ্য অপসারণে পৌরসভার ৫৬ জন পরিচ্ছন্নকর্মী কাজ করেন। এসময় ১৪টি ট্রাক ও পিকআপ ভ্যান ব্যবহার করা হয়েছে।

পৌর মেয়র মো. ফজলুর রহমান বলেন, কোরবানি শেষ হওয়ার পরপরই বর্জ্য অপসারণের জন্য কাজ শুরু করা হয়। পরিচ্ছন্নতাকর্মীদের নিয়ে আমরা বর্জ্য অপসারণের জন্য মাঠে নামি। দায়িত্ব নেয়ার পর থেকে মৌলভীবাজার শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার চেষ্টা চালাচ্ছি। বর্জ্যের দুর্গন্ধে শহরবাসীকে যেন ভুগতে না হয় সে জন্য বর্জ্য অপসারণ দ্রুত সময়ে শেষ করার চেষ্টা করেছি।বিকেল ৫টার মধ্যেই আমরা শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ শেষ করতে পেরেছি।

 

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme