1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজার বিচার বিভাগ ও জেলা আইনজীবীদের পক্ষ থেকে ত্রাণ সাগ্রী বিতরণ - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
" "

মৌলভীবাজার বিচার বিভাগ ও জেলা আইনজীবীদের পক্ষ থেকে ত্রাণ সাগ্রী বিতরণ

  • প্রকাশের সময় শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৫৬ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  মৌলভীবাজার জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারকগন ও জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীদের পক্ষ থেকে কুলাউড়া উপজেলার ভূকশীমইল ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকার মানুষের মাঝে ঈদ উপলক্ষে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বানবাসীদের হাতে ত্রাণ তোলে দেন জেলা জজ আদালতের বিজ্ঞ জেলা ও দায়রা আল-মাহমুদ ফায়জুল কবীর শাহিন।

" "

এছাড়াও ত্রাণ বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ ফারুক উদ্দিন। ত্রাণ বিতরণ কালে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর শাহিন বানবাসী বর্ন্যাত অসহায় মানুষের উদ্দেশ্যে বলেন- আপনাদের যে দুর্যোগ, আপনাদের যে কষ্ট, পুরোটাই কিন্তু আমাদের লাগব করার ক্ষমতা নাই, শুধু এইটুকু বিশ্বাস করেন আপনাদের-কে শুধু ভালবাসার জন্যই ঈদের আগে আমাদের এই আগমন।

" "

আমরা একটা তৃপ্তি নিয়ে যেতে চাই, স্বীকৃতি না, আমাদের কোন স্বীকৃতির প্রয়োজন নাই, শুধু আত্মতৃপ্তি নিয়ে ঈদুল আজহাটা পালন করতে চাই।

এছাড়া ত্রাণ বিতরণের সময় আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান মুজিব, এডভোকেট আব্দুল মোহাইমিন চৌধুরী শেফাক, বারের সভাপতি এডভোকেট এ.এস.এম আজাদুর রহমান, জেলা জজ আদালেতর পিপি এডভোকেট রাধাপদ দেব সজল, জিপি এডভোকেট আব্দুল খালিক, বারের সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল হোসেন ইকবাল, সহ-সভাপতি ড: আব্দুল মতিন চৌধুরী, এস.পিপি এডভোকেট নিখিল রঞ্জন দাশ, বাংলাদেশ মানবাধিকার কমিশন মৌলভীবাজার আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এডভোকেট তপন পাল তপু, এডভোকেট ইমরান লসকর, এডভোকেট সালেহ আহমদ রিপন, এডভোকেট আব্দুস সালাম মিন্টু, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান, ভূকশীমইল ইউপি চেয়ারম্যান মো: আজিজুর রহমান মনির প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "