1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজার বিপন্ন লজ্জাবতী বানর উদ্ধার - moulvibazar24.com
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
তদন্ত সংস্থা-এফবিআইয়ের কার্যালয়ে হামলার চেষ্টা,বন্দুকধারী নিহত কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার! কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত আজিম উদ্দিন স্যার : উন্নত মানবিক গুনাবলী সমৃদ্ধ একজন মানুষ কাওয়াদীঘী হাওরের জলাবদ্ধতা দ্রুত নিরসন হবে… জেলা প্রশাসক শোকের মাস উপলক্ষ্যে মৌলভীবাজারে জটিল রোগীদের মাঝে চেক বিতরন মার্শাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজার রানার্স আপ মৌলভীবাজারে কোভিড প্রতিরোধ ও স্বাস্থ্য বিষয়ক কর্মশালা মৌলভীবাজারে ইউনিয়ন ভুমি কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা

মৌলভীবাজার বিপন্ন লজ্জাবতী বানর উদ্ধার

  • প্রকাশের সময় শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৫৬ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের বেড়ীরপর ধরকাপন ধেকে একটি লজ্জাকতী বানর উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

শনিবার (৩০ জুলাই) বিকেল ৪টার সময় মৌলভীবাজার শহরের বেড়ীরপার ধরকাপন এলাকার জসিম মিয়ার বাড়ি থেকে লজ্জাবতী বানর উদ্ধার করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল।

স্বপন দেব সজল জানান, ধরকাপন এলাকার জসিম মিয়া তাঁর বাড়িতে যাবার পথে কুকুরে আক্রমণে পড়া একটি লজ্জাবতী বানর দেখতে পান। পরে জসিম মিয়া বানরটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

পরে শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেন। খবর পেয়ে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল লজ্জাবতী বানরটি উদ্ধার করে বনবিভাগের কাছে হস্তান্তর করেন।

One response to “মৌলভীবাজার বিপন্ন লজ্জাবতী বানর উদ্ধার”

  1. ahmed kabir says:

    বনাঞ্চলে বন্যপ্রানী সংরক্ষণের জন্য আলাদা অভয়ারণ্যে বৃদ্ধি করুন।বন্যপ্রানীর খাদ্যের চাহিদা মেটানোর জন্য বেশী বেশী করে ফলজ বৃক্ষ রোপন করুন।বৃক্ষ নিধন কঠোর হস্তে দমন করুন।জনসচেতনতা বৃদ্ধি করুন।
    আহমদ কবির রিপন।
    পরিবেশকর্মী।

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme