1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
মৌলভীবাজার রোববার থেকে ব্যাটারি চালিত রিক্সা,ভ্যান ও টমটম শহরে চলবে না - moulvibazar24.com
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মনু নদীর বন্যা প্রতিরোধ “মাষ্টার প্রকল্প” অর্থের অভাবে ধীরগতি মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদে সমাবেশ কমলগঞ্জে টেণ্ডার ছাড়াই কাজ…নানা অনিয়মের অভিযোগ শনিবার তিনশ টাকা মজুরির দাবিতে চা বাগান শ্রমিকদের লাগাতার কর্মবিরতির ঘোষণা মৌলভীবাজারে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও গাছের চারা বিতরন বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সারাদেশে বৃষ্টি হতে পারে তদন্ত সংস্থা-এফবিআইয়ের কার্যালয়ে হামলার চেষ্টা,বন্দুকধারী নিহত কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার!

মৌলভীবাজার রোববার থেকে ব্যাটারি চালিত রিক্সা,ভ্যান ও টমটম শহরে চলবে না

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৮০ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: বিশ্বব্যাপী জ্বালানী সংকটের কারণে বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত বিদ্যুৎ এর লোডশেডিং ও জ্বালানী অবচয় রোধে জরুরী সভা মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২১ জুলাই)  পৌর সভাকক্ষে মেয়র মোঃ ফজলুর রহমান সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র  মো:  নাহিদ হোসেন,কাউন্সিলার ফয়ছল আহমদ, মোঃ জালাল আহমদ,পার্থ সারথী পাল, সালেহ আহমদ , পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান, হিসাব রক্ষণ কর্মকর্তা উজ্জল চন্দ্র দেব, সহকারী প্রকৌশলী আব্দুল মালেকসহ পৌর কর্মকর্তা-কর্মচারীগণ।

সভায় সিদ্ধান্ত হয় পৌর মোঃ ফজলুর রহমান বলেন আগামী রবিবার ২৪ জুলাই থেকে ব্যাটারি চালিত রিক্সা, ভ্যান ও টমটম শহরের ভেতর নিষিদ্ধ থাকবে। ওই সময়ে উল্লেখিত যানবাহনের বিরুদ্ধে অভিযান করা হবে।

পৌর কর্যালয়ে ৫০% লাইট জ্বলবে, রাত ৮ টার পর সড়কবাতি জ্বালানো হবে। বাসাবাড়িতে অতিরিক্ত লাইট, ফ্যান ব্যবহার না করা এবং অতি প্রয়োজন ব্যতীত এসি ব্যবহার না করার জন্য নাগরিকগণকে অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme