1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মৌলভীবাজার লকডাউনে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

মৌলভীবাজার লকডাউনে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ দেশ ব্যাপী করোনাভাইরাসের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে পবিত্র ঈদুল আজহা শেষে শুক্রবার ২৩ জুলাই থেকে ফের শুরু হয়েছে ১৪ দিনের কঠোর ‘লকডাউন’ বা বিধিনিষেধ। পাশাপাশি করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে বিধি-নিষেধ সুষ্ঠু বাস্তবায়নে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালিত করছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

২৩ জুলাই শুত্রুবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মৌলভীবাজার মীর নাহিদ আহসানের সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা শহরে ও সকল উপজেলার বিভিন্ন স্থানে সেনাবাহিনী, বি.জি.বি, র‌্যাব, পুলিশ ও আনসারের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সরকার কতৃক আরোপিত নিষেধাজ্ঞা বাস্তবায়নে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

এছাড়া মৌলভীবাজার জেল সদর সহ সকল উপজেলার সকল মসজিদে মাইকিং করে জনগণকে অতিজরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের না হতে উদ্ধুদ্ধ করা হয়। কোভিড-১৯ এর ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকারের সকল সিদ্ধান্ত বাস্তবায়নে জেলা প্রশাসন মৌলভীবাজার বদ্ধপরিকর।

এ সংক্রান্ত আরোও নিউজ