1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

মৌলভীবাজার শহর থেকে শিক্ষিকার টাকা-স্বর্ণালংকার ছিনতাই

  • প্রকাশের সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৮৭৩ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: মৌলভীবাজার শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিলি বেগম জানান, তার কাছ থেকে ৫৪ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার ছিনতাই করে নিয়েগেছে ছিনতাইকারীরা।

সোমবার (২৮ মার্চ) দুপুরে শহরের চৌমুহা এলঅকায় এ ঘটনাটি ঘটে।

ছিনতাইয়ের অভিযোগ করা হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিলি বেগম জানান, তার কাছ থেকে ৫৪ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার ছিনতাই করা হয়েছে।এব্যাপারে মঙ্গলবার (২৯ মার্চ) থানায় অভিযোগ দিয়েছেন শিক্ষিকা ।

শিক্ষিকা মিলি বেগমের বাসা শহরের এক নম্বর ওয়ার্ডের শমসেরনগর সড়কে। তিনি হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।

মিলি বেগম মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমেক বলেন, সোমবার দুপুরে প্রাইম ব্যাংক থেকে টাকা তুলে বের হওয়ার পর ব্যাংকের সামনে একজন লোক আমার হাতে একটা কিছু দিয়ে আঘাত করে।ব্যাগের ভিতরে রাখা টাকা ও স্বর্ণালংকার দিয়ে দিতে বলে। আমি সেটা দিতে বাধ্য হই। ব্যাগে থাকা ৫৪ হাজার টাকা ও হাতের এক ভরি ওজনের স্বর্ণের চুড়ি তাদের হাতে তুলে দেই। ছিনতাইকারির সাথে থাকা একজন আমাকে ধমক দিয়ে চলে যেতে বলে, না গেলে কেটে টুকরা-টুকরা করে ফেলবে বলে জানায়। পরে ওই এলাকার একটি সিসি ক্যামেরার রেকর্ডে দেখা যায় ছিনতাইকারি তিনজন ছিল।

ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হকবলেন, শিক্ষিকা থানায় অভিযোগ করেছেন।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে,তদন্ত করে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর