1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২১ অপরাহ্ন

মৌলভীবাজার হাসপাতালে ভারতের দেয়া কার্ডিয়াক এ্যাম্বুলেন্সের উদ্বোধন

  • প্রকাশের সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৫৪০ পঠিত

মৌলভীবাজার২৪ডেস্ক: মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভারতের দেয়া উপহার অত্যাধুনিক সুবিধা সম্বলিত কার্ডিয়াক এ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়েছে।

রোববার ২৪ এপ্রিল সকাল সাড়ে ১১ টায় এ্যাম্বুলেন্সটির শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ।

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন,জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, হাসপাতালের তত্বাবধায়ক ডা. কে এম হুমায়ুন কবির,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান,সিভিল সার্জন ডাঃ জালাল উদ্দিন মোর্শেদ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমেদ ফয়সল জামান,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আজমল হোসেন, মৌলভীবাজার বিএমএ সভাপতি ডাঃ সাব্বির হোসেন খানসহ অন্যান্যরা।


হাসপাতালের তত্বাবধায়ক ডা. কে এম হুমায়ুন কবির জানান, কার্ডিয়াক এ্যাম্বুলেন্সটি চালু হওয়ায় স্বল্প খরচে হার্টের রোগীদের উপকারে আসবে। এখন থেকে কার্ডিয়াক রোগীদের স্থানান্তর করতে ও সেবা দিতে অসুবিধা হবে না।

এ্যাম্বুলেন্সটি গতবছরের ডিসেম্বর মাসের ১৪ তারিখে ভারত সরকারের পক্ষ থেকে বাংলাদেশের জনগণের জন্য উপহার স্বরুপ দেয়া হয়। এ্যাম্বলেন্সের সকল যন্ত্রাংশ খোলা থাকায় সেটি চালু করতে বিলম্ব হয়েছে। তিনি বলেন, উত্তরা মোটরসকে জানালে তারা এসে সেটি সেটিংস করে দিয়ে যায়।

উল্লেখ্য, ভারত সরকার বাংলাদেশকে ১০৯টি উন্নতমানের কার্ডিয়াক অ্যাম্বুলেন্স গত বছর ১৩ সেপ্টেম্বর ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের কাছে এ্যাম্বুলেন্সগুলোর চাবি হস্তান্তর করেন যার একটি মৌলভীবাজারে দেয়া হয়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর