1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
যৌনকর্মীকে ভালোবেসে বড় বিপদে যুবক | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

যৌনকর্মীকে ভালোবেসে বড় বিপদে যুবক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

যৌনপল্লিতে ‘ফুর্তি’ করতে গিয়েছিল এক যুবক। পরবর্তীতে সেটিই হলো তার বিপদের কারণ। বিভিন্ন কারণ দেখিয়ে প্রথমে ২ লক্ষ টাকা আদায় এরপর এক সঙ্গীকে নিয়ে যুবকের বাড়িতে গিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে হুমকি দিয়েছে ওই যৌনকর্মী। সাত দিনের মধ্যে ওই টাকা না দিলে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে তারা। এমনকি টাকা না পেলে ওই যুবককে খুনের হুমকিও দেয় যৌনকর্মীরা। শেষ পর্যন্ত আদালতের নির্দেশে পুলিশ কলকাতার চিৎপুর থানায় চাঁদাবাজির অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভারতের উত্তর কলকাতার পাইকপাড়া এলাকার বাসিন্দা ওই যুবক দুই বছর আগে সোনাগাছির যৌনপল্লিতে যান। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় এক যৌনকর্মীর। যুবক ওই যৌনকর্মীর কাছে একাধিকবার যেতে শুরু করেন।

এ সংক্রান্ত আরোও নিউজ