1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রাজনগরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে যুবতীর অনশন - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
" "

রাজনগরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে যুবতীর অনশন

  • প্রকাশের সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২৫২ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর সদর ইউনিয়নের খারপারা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন  যুবতী।

৭ আগস্ট (সোমবার) সন্ধ্যা ৬ ঘটিকায় থেকে রাজনগর উপজেলার রাজনগর সদর ইউনিয়নের খারপারা গ্রামের শেখ তানিমের বাড়িতে অনশন করছেন প্রেমিকা । বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য বাবলু আহমেদ।

" "

যুবতীর বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের সাবিয়া গ্রামে। সে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। যুবতী এর ভাষ্যমতে, বিগত চার মাস চারেক তানিমের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে তাদের।বিয়ের লোভ দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন শেখ তামিম।বিগত ১ জুন  তাকে বাড়ি থেকে পালিয়ে নিয়ে এসে রাজনগর উপজেলার মেহেরুননেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সারারাত ছিলেন শেখ তানিম। সকালে নাস্তা আনার কথা বলে তিনি পালিয়ে যান।পরবর্তীতে পুনরায় যুবতী বাড়িতে দেখা করতে গেলে তাকে স্থানীয় জনসাধারণ আটকে ফেলে তখন শেখ তানিমের বাবা মাসুক মিয়া বন্ড পেপারে সই করে ৯ তারিখ বিয়ের দিন ধার্য করে শেখ তানিমকে বাড়িতে  নিয়ে আসেন। কিন্তু দুইদিন পর তিনি বিয়ের কথা অস্বীকার করেন। তাই বাধ্য হয়ে এখন বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন পালন করছেন যুবতী।

এ ব্যাপারে শেখ তামিম বলেন,বন্ধুকে সাহায্য করতে তিনি ওই মেয়েকে নিয়ে আসেন।তিনি পূর্বে ঐ মেয়েকে চিনতেন না বলে উল্লেখ করেন এবং তার উপর আনিত সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। এ ব্যাপারে শেখ তানিমের মা বলেন, আমার ছেলে সম্পূর্ণ নির্দোষ তাকে অন্যায়ভাবে ফাঁসানোর চেষ্টা করছে ঐ মেয়ে।

এ ব্যাপারে রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন,ইতিমধ্যে ঐ বিষয়ে একটি ধর্ষণ মামলা হয়েছে যার তদন্ত সিআইডিতে রয়েছে। আমাদের কাছে বিয়ে না করার প্রতারণার একটি বন্ড পেপার দিয়েছেন অভিযোগকারী,  তাই মামলা গ্রহণ করা হয়েছে। তবে জনসাধারণের জীবন মানে কোন ধরনের ব্যাঘাত ঘটলে এ ব্যাপারে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "