1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

রাজনগর মাদক রোধে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা

  • প্রকাশের সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮৮ পঠিত

বিশেষ  প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে মাদকদ্রব্যের অপব্যাবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ণে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মৌলভীবাজারের সহযোগিতায় বুধবার দিনব্যাপী স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত ধরে আজ দেশ রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে স্বীকৃতি পেয়েছে। দেশকে মাদকমুক্ত করা গেলে উন্নয়নের সুফল আরো বেশি পাওয়া যাবে। তাই নিজের, পরিবারের ও দেশের জন্য মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে নিজেদের সুন্দর জীবন গড়ে তুলতে হবে।

এজন্য আমাদের সকলকে মাদকের ভয়াবহতা ও মাদকের কুফল বিষয়ে প্রতিটি এলাকায় জনপ্রতিনিধিদের নিয়ে জনসচেতনতা বাড়াতে হবে। নিজের এলাকার স্বার্থে প্রত্যেকের উচিত মাদকের বিরুদ্ধে অবস্থাসন নিয়ে সামাজিক প্রতিরোধে এগিয়ে আসা। তিনি আরো বলেন, জেলার মধ্যে রাজনগর উপজেলায় প্রথম আনুষ্ঠানিক ভাবে মাদক প্রতিরোধে কর্মপরিকল্পনা প্রণয়নে আমরা কাজ শুরু করেছি। এসব পরিকল্পনা কার্যকর করার দায়িত্ব সকলের।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বাবলু সূত্রধরের সভাপতিত্বে ও উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম খানের সঞ্চালনায় এ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবদুল হক, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত।

এসময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর