1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

র‍্যাব-৯ অভিযানে গাঁজা ফেন্সিডিলসহ আটক-২

  • প্রকাশের সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৯৫ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ (র্যাব)-৯ এর পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে ৩৪ কেজি গাঁজা ও ১৯৭ বোতল ফেন্সিডিল’সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেট এর একটি আভিযানিক দল ৫ জুন ৩ সাড়ে তিন ঘটিকায় সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন হাদারপার গ্রামে অভিযান পরিচালনা করে ১৯৭ বোতল ফেন্সিডিল’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি সিলেট জেলার গোয়াইনঘাট থানার হাদারপার এলাকার বাসিন্দা জমসিদ আলীর ছেলে মোঃ আফতাব উদ্দিন (২৮)।অন্য দিকে আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল অদ্য ৬ জুন ইং রাত ৫ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন ১নং বুধন্তি ইউনিয়নের ঢাকা টু সিলেট গামী হাইওয়ে রাস্তার বুধন্তি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ৩৪ কেজি গাঁজা সহ ১ জন কব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্রক্ষমনবাড়ী জেলার বিজয়নগর থানার আলাদাউদপুর এলাকার বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে মাহমুদুল আকাশ (৩৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা অবৈধ গাঁজা ও ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর