1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ যুক্তরাজ্যের দক্ষিণ-পূর্ব লন্ডনে সাবিনা নেসা নামে ২৮ বছর বয়সী এক ব্রিটিশ-বাংলাদেশী শিক্ষিকাকে হত্যা করা হয়েছে।

সাবিনা নেসাকে গত শুক্রবার সন্ধ্যায় তার বাসা থেকে পাঁচ মিনিটের দূরত্বে একটি পাবে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় হত্যা করা হয়েছিল। লন্ডন পুলিশের মতে, পরদিন সকালে একটি ক্যাটর পার্ক থেকে তার মৃতদেহ পাওয়া যায়।

পুলিশ তার খুনের তদন্ত শুরু করেছে। ৪০ বছর বয়সী এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করার পরে ছেড়ে দেওয়া হয়।

লন্ডন পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জো গ্যারিটি বলেন,আমাদের তদন্তে ভালো অগ্রগতি হচ্ছে এবং বিশেষজ্ঞ অফিসাররা অপরাধের ঘটনাস্থলে নিবিড় তল্লাশি ও অনুসন্ধান চালিয়ে যাচ্ছে’।

তিনি আরও বলেন,হত্যার জন্য দায়ী ব্যক্তিকে খুঁজে বের করার জন্য আমরা আমাদের কাছে থাকা প্রতিটি সম্পদ ব্যবহার করছি’।শুক্রবার সন্ধ্যায় সাবিনার স্মরণে একটি অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, যে এলাকায় তাকে পাওয়া গিয়েছিল সেই এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং ফুল বিছিয়ে রাখা হয়েছে।

সাবিনা দক্ষিণ-পূর্ব লন্ডনের লুইশামে বসবাস করতেন এবং প্রায় এক বছর ধরে ক্যাটফোর্ডের রুশে গ্রিন প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেছেন ।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: