1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা শ্রীমঙ্গলে যুবকের মৃতদেহ উদ্ধার বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার বন্যার্থ মানুষের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোগ নিলেন মেয়র ফজলুর রহমান শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন আইজিপি… প্রাপ্ত অর্থ দিবেন বন্যার্তদের

শমশেরনগর আলেয়া জামান হাসপাতালের জমির দলিল হস্তান্তর,জমিদাতাকে সংবর্ধনা

  • প্রকাশের সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৫২ পঠিত

বিশেষ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জে শমশেরনগর দাতব্য একটি হাসপাতাল স্থাপনে লন্ডন প্রবাসী শমশেরনগরের কৃতি সন্তান আলেয়া জামান হাসপাতালের প্রয়োজনীয় জমি দান করার প্রতিশ্রুতি দেন।

পরে কন্ঠ শিল্পী সেলিম চৌধুরীকে আহবায়ক করে শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

সম্প্রতি লন্ডন প্রবাসী আলেয়া জামান দেশে এসে শমশেরনগর হাসপাতালের নামে ১ একর ৫১ শতক জমি দলিল করে দিয়েছেন। এ উপলক্ষে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শমশেরনগর নগরস্থ ব্রাদার্স পার্টি সেন্টারে আনুষ্ঠানিকভাবে জমির দলিল হস্তান্তর ও জমিদাতা দম্পতি আলেয়া জামান ও সারওয়ার জামানকে সংবর্ধনা প্রদান করা হয়।

শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহবায়ক কন্ঠ শিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে সদস্য সচিব শামসুল হক মিন্টু ও গোলাম রাব্বির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার, অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, সমাজ সেবক ইমতিয়াজ আহমদ বুলবুল, সিলেট নর্থ ইষ্ট মেডিক্যাল কলেজের অধ্যাপক ডা. রাবেয়া বেগম, সাংবাদিক খালেদ চৌধুরী, কামারচাক ইউনিয়নের সাবকে চেয়ারম্যান সেলিম আহমেদ প্রমুখ।

হাসপাতালের নির্মাণ কাজ, হাসপাতালের লক্ষ্য ও উদ্দেশ্য  সম্পর্কে শুভেচ্ছা বক্তব্য দেন হাসপাতাল বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান রনজু। অনুষ্ঠানে অনেক দাতা শমশেরনগর হাসপাতাল নির্মাণ কাজের জন্য আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক মীর নাহিদ  আহসান বলেন, শমশেরনগর ইতহাড ঐতিয্যের একটি স্থান। আজকের এত মানুষের আন্তরিকতা উপস্থিতি বলে দেয়। শমশেরনগর হাসপাতাল নির্মাণ হবে, পুরো জেলা এ থেকে সেবা গ্রহণ করবে। আমি এর একজন অংশিদার হয়ে হয়ে থাকব।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর