1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১৯ অপরাহ্ন

সমশেরনগর রাতে  স্বামীকে রুমে রেখে পরকীয়ার প্রেমিকসহ আটক

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১০৬৯ পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃঃ মৌলভীবাজার কমলগঞ্জ শমশেরনগর  ইউনিয়নে দৌলতপুর গ্রামে  গভীর রাতে পরকীয়া প্রেমিকসহ  স্ত্রীকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে পুলিশ তাদের আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও  পুলিশ  সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার ভোরে দৌলতপুর বাড়াটিয়া বাসায় পতনউষার ইউনিয়নে ধুপাটিলা গ্রামের রজা মিয়ার ছেলে  লিমন মিয়া( ৩৫)  কামাল মিয়ার  স্ত্রী শাবানা আক্তার (৩২) পরকিয়া প্রেমিক  সাথে পাশের রুমের স্বামী কে জিম্মি করে অসামাজিক কার্যকলাপে  হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

দুই সন্তান মা শাবানা আক্তার  কামাল  মিয়া সাথে সংসার চলাকালিন সময় প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্কে জানতে পারে কিন্তু তিনি স্ত্রী ও প্রেমিকের কাছি জিম্মি ছিলেন বৃহস্বাতিবার দিবাগত গভীর রাতে আমার ভাড়াবাসা  আমাকে অত্যচার করে রাখে পরে আমি   তাদের অগোচরে এলাকার লোকজন কে বলেছি । বিষয়টি রাতে আশপাশের লোকদের জানালে সবাই মিলে ঘেরাও দিয়ে  রুম থেকে স্ত্রী ও প্রেমিকে  আটক করি। এরপর রাতে ইউপি সদস্য আবুবক্কর সহযোগিতা  সকালে পুলিশকে খবর দেই।
আটককৃত প্রেমিকা  জানান,বাবার বাড়ি ধুপাটিলা গ্রামে যার   মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর  যোগাযোগ করে গোপনে  ঘরে আসা-যাওয়া করতো।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এ এস আই বাবুল হোসেন    জানান, রাতে এলাকাবাসী দুইজনকে  ঘর থেকে আটক করে। অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার দায়ে উভয়কে পুলিশ বাদি হয়ে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর