1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শুটিং নয়,'মুখোশ'ছবির ডাবিং দিয়ে কাজ শুরু চিত্রনায়িকা পরীমণি - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শুটিং নয়,’মুখোশ’ছবির ডাবিং দিয়ে কাজ শুরু চিত্রনায়িকা পরীমণি

  • আপডেট সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

কাজে ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। শনিবার তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির মাধ্যমে কাজে ফিরেছেন বলে নিশ্চিত করেন পরীমণি।

তবে শুটিং নয়, ‘মুখোশ’ ছবির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন ইফতেখার শুভ। তিনি জানান, রাজধানীর স্টুডিওতে গত মঙ্গল ও বুধবার ডাবিং করেছেন পরীমণি।

পরীমণি বলেন, ‘কাজে ফেরার জন্য মুখিয়ে ছিলাম। কবে ক্যামেরার সামনে ফিরব মাথায় কেবল এই চিন্তাই ছিল। অবশেষে ডাবিং দিয়ে কাজে ফেরা হলো। ভালো লাগছে।’

পরীমণি আরও বলেন, ‘সিনেমার জন্যই দেশের মানুষ আমাকে পরীমণি হিসেবে চিনেছে। তাদের ভালোবাসায় আজকের অবস্থানে আসতে পেরেছি আমি। বিপদে ও সুখে তাদের পাশে পেয়েছি। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাই ভালোবাসার প্রতিদান চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।’

ভক্ত-শুভাকাঙ্খিরাই নিজের শক্তি, সাহস ও প্রেরণার উৎস বলে জানান মাদক মামলায় সদ্যই কারাগার থেকে মুক্তি পাওয়া পরীমণি।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘মুখোশ’। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ। তার লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি।

ছবিতে পরীমণির ছাড়াও রয়েছেন মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধু প্রমুখ।

এদিকে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা জানিয়েছেন নায়িকা পরীমণি। চলতি মাসের শেষ সপ্তাহে রশীদ পলাশ পরিচালিত ছবিটির শুটিং শুরু করবেন তিনি।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: