1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হলেন হবিগঞ্জের ডিসি

  • প্রকাশের সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৭২ পঠিত

কর্ম দক্ষতা, সঠিক পরিকল্পনা ও সততার কারণে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। প্রশাসনিক কাজের স্বীকৃতি হিসেবে ২০২১-২২ সালের জন্য তাকে এ পুরস্কার দেওয়া হচ্ছে।

সোমবার সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, ২০২১ সালের ৬ মার্চ জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, প্রযুক্তি, পরিবেশসহ বিভিন্ন বিষয়ে উন্নয়নে ভূমিকা রাখেন। সর্বশেষ করোনা সংক্রমণ প্রতিরোধ ও ঘূর্ণিঝড় মোকাবেলায় জেলা প্রশাসক দক্ষ ভূমিকা রেখেছেন। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে মানুষকে সচেতন করা, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মানা, ত্রাণ বিতরণসহ বিভিন্ন কাজের জন্য তিনি প্রশংসিত হয়েছেন।

ইশরাত জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের ছাত্রী ছিলেন। তিনি লেখাপড়া শেষ করে বিসিএস ২২তম ক্যাডার হন। চাকরি জীবনে তিনি খুলনা পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট, মাদারীপুর সদর উপজেলার ইউএনও, খুলনা জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের দায়িত্ব পালন করেন।

তিনি গত বছরের ফেব্রুয়ারি থেকে বদলি হয়ে আসার পূর্ব পর্যন্ত ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব (পরিকল্পনা ও উন্নয়ন ২) হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর