1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
মৌলভীবাজার২৪ ডেস্ক: জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ও ভূণবীর ইউনিয়নে অবৈধভাবে বালু উত্তোলন,পরিবহন ও মজুদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)  দুপুর ১২ ঘটিকা থেকে সন্ধ্যা ৭ ঘটিকা পর্যন্ত  অভিযান পরিচালনাকালে বালু উত্তোলনের সাথে জড়িত ব্যক্তিদের ঐসব স্থানসমূহে পাওয়া না গেলেও স্থানসমূহে ৬টি শেলো মেশিন ও বালু উত্তোলনের অন্যান্য সরঞ্জাম ও যন্ত্রপাতি পাওয়া যায় যা পরবর্তীতে জব্দ করা হয় এবং ধ্বংস করা হয়। একইসাথে অবৈধভাবে উত্তোলিত প্রায় ১,৬২,১৯৮ ঘনফুট বালু জব্দ করা হয়। জব্দকৃত বালু উন্মুক্তভাবে নিলামের মাধ্যমে বিক্রি করে লব্ধ অর্থ সরকারি কোষাগারে জমা প্রদান করা হবে।
জব্দকৃত শেলো মেশিন ও বালু উত্তোলনের অন্যান্য যন্ত্রপাতি ও সরঞ্জাম আলামত হিসেবে ব্যবহারকরে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে।
বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি), শ্রীমঙ্গল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নেছার উদ্দিন ও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার। এ সময় সঙ্গীয় ফোর্স হিসেবে জেলা পুলিশের একটি দল সহযোগিতা প্রদান করেন।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: