1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শ্রীমঙ্গলে কাতার প্রবাসী গৃহবধূর লাশ উদ্ধার..স্বামী পারভেজ পলাতক - moulvibazar24.com
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:১১ অপরাহ্ন
সর্বশেষ খবর
শনিবার তিনশ টাকা মজুরির দাবিতে চা বাগান শ্রমিকদের লাগাতার কর্মবিরতির ঘোষণা মৌলভীবাজারে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও গাছের চারা বিতরন বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সারাদেশে বৃষ্টি হতে পারে তদন্ত সংস্থা-এফবিআইয়ের কার্যালয়ে হামলার চেষ্টা,বন্দুকধারী নিহত কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত ৩৬ বছর বিদেশে,অসুস্থ হয়ে রাজনগর ফিরলে গ্রহণ করেনি পরিবার! কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত আজিম উদ্দিন স্যার : উন্নত মানবিক গুনাবলী সমৃদ্ধ একজন মানুষ কাওয়াদীঘী হাওরের জলাবদ্ধতা দ্রুত নিরসন হবে… জেলা প্রশাসক

শ্রীমঙ্গলে কাতার প্রবাসী গৃহবধূর লাশ উদ্ধার..স্বামী পারভেজ পলাতক

  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৩৯ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নে ঘর থেকে কাতার প্রবাসি আকলিমা বেগম (২৬) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা পর থেকে নিহতের স্বামী পারভেজ মিয়া পলাতক রয়েছেন।

সোমবার ১৮ জুলাই দুপুরে শ্রীমঙ্গল উপজেলাধীন ভুনবীর ইউনিয়নের মাধবপাশা গ্রামের নিজ বসত বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আকলিমা মাধবপাশা গ্রামের আবুল কাশেমের মেয়ে। আকলিমার স্বামী বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার চকরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

নিহত আকলিমা বেগমের চাচাতো ভাই রুবেল মিয়া জানান, আকলিমা ও পারভেজ তারা দুজনে সৌদি আরবে চাকরি করতেন। সেখানে চাকুরির সুবাধে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে গত চার বছর আগে সৌদি আরবে পারভেজ আকলিমাকে বিয়ে করেন। সৌদি আরব থেকে আকলিমা ও পারভেজ দুজনে দেশে চলে আসলে, কিছুদিন দেশে থাকার পর তার স্বামী পারভেজকে বাড়িতে রেখে আকলিমা কাতারে চলে যায়। সেখানে ১৮ মাস চাকরী করে চলতি মাসের ১৫ জুলাই দেশে ফিরেন আকলিমা। দেশে আসার পর থেকে কাতার থেকে পাঠানো টাকার হিসাব চান আকলিমা তার স্বামী পারভেজের কাছে। পারভেজ সব টাকা খরচ করে ফেলেছে বলে আকলিমাকে জানান। এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়াবিবাদ সৃষ্টি হয়। রবিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।

আকলিমার প্রতিবেশী আলমগীর মিয়া জানান, আকলিমার মা সকালে এসে দেখে তাদের ঘরের দরজায় তালা দেওয়া। পরে তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায় আকলিমার মৃতদেহ পড়ে আছে ফ্লোরে। আকলিমার মা’র চিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হন। পরে থানা পুলিশকে খবর দেয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, স্থানীয়দের কাছ থেকে জানতে পারি রাতে স্বামী-স্ত্রীর মাঝে বাকবিতন্ডা মারামারি হয়েছে। নিহত আকলিমার গলায় রক্ত জমাট দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme