1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

শ্রীমঙ্গলে জাতীয় চা দিবস উদযাপন

  • প্রকাশের সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১২২ পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা দিবসের সংকল্প, সমৃদ্ধ চা শিল্প’ এই পতিপাদ্য নিয়ে পালিত হয়েছে ২য় জাতীয় চা দিবস।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪ জুন চা বোর্ডের প্রথম চেয়ারম্যান নিরাচিত হয়েছিলেন। ফলে ২০২১ সাল থেকে এই দিনটি চা দিবস হিসাবে উদযাপিত হয়ে আসছে।

শনিবার দুপুরে বাংলাদেশ চা গবেষণা ইনিস্টিউটের (বিটিআরআই) এর আয়োজনে দিবসটি উপলক্ষে একটি র‌্যালী ও চা প্রদর্শী অনুষ্টিত হয়।

প্রদর্শনীতে বিভিন্ন ধরনের চায়ের জাত প্রদর্শন করা হয়। পরে বাংলাদেশ চা গবেষণা ইনিস্টিউটের আয়োজনে প্রকল্প ইউনিট মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বাংলাদেশ চা গবেষণা ইনিস্টিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আব্দুল আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টি এসোসিয়েশনের সিলেট ব্র্যাঞ্চের চেয়ারম্যান জি এম শিবলী, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী কমিশনার (ভূমি) সন্ধীপ তালুকদার, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল) শহিদুল হক মুন্সি ও চা বোর্ড ও চা সংশ্লিষ্ঠরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর