1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শ্রীমঙ্গলে টিলা ধসে নিহত পরিবাররা পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের পাকা ঘর - moulvibazar24.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মৌলভীবাজারে বাড়ছে ‘চোখ ওঠা’ রোগ মৌলভীবাজারে বিলুপ্ত হচ্ছে ক্যাবল সিস্টেম, চালু হচ্ছে ডিজিটাল সেটটপ বক্স কমলগঞ্জে অনিয়মের দায়ে ৩ প্রসাধনী প্রতিষ্টানকে জরিমানা দেশে উন্নত চা উৎপাদনের লক্ষ্যে টি টেস্টিং ও কোয়ালিটি কন্ট্রোল প্রশিক্ষণ কোর্স শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সকল ব্যবস্থা গ্রহণ করবে সরকার…পরিবেশমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব নদী দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি উদ্বোধনের লাল ফিতায় আটকে আছে কোটচাঁদপুরের গ্রাম্য এম্বুলেন্স  সার্ভিস কোটচাঁদপুর যুবদলের বিক্ষোভ সমাবেশ গুণী শিক্ষক আবুল ইসলাম স্যার বিদ্যালয় ছিল যার প্রাণ কোটচাঁদপুরে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি
" "

শ্রীমঙ্গলে টিলা ধসে নিহত পরিবাররা পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের পাকা ঘর

  • প্রকাশের সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৬৬ পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি; মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের লাখাইছড়া চা বাগানের ৪ নারী চা শ্রমিক ঘর লেপনের জন্য টিলা থেকে লাল মাটি আনতে গিয়ে টিলা ধসে মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই মুত্যুবরণ করেন। নিহত সেই ৪ নারী চা শ্রমিকের পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের পাকা ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।

বুধবার (২৪ আগস্ট) সকালে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন নিহতদের বাড়িতে গিয়ে ৪টি পরিবারের সদস্যদের সাথে কথা বলে পাকা ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষনা দেন।

" "

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, কালীঘাট ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালা। এর আগে টিলা ধসে নিহত ৪ চা শ্রমিক পরিবারের সদস্যদের মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

নিহত ৪ নারী চা শ্রমিকদের প্রশাসন এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে নিহতদের সৎকারের জন্য অর্থিক সহায়তা করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ড. মো. আব্দুস শহীদ।

উল্লেখ্য গত ১৯ আগস্ট ঘর লেপনের জন্য লাখাইছড়া চা বাগানের ৪ নারী চা শ্রমিক টিলা থেকে মাটি সংগ্রহ করতে গেলে টিলা ধসে ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন, হীরামনি ভূমিজ (৩০), পূর্ণিমা ভূমিজ (২৮), রাধা মাহালি (৪০) এবং শকুন্তলা ভূমিজ (৪০)।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "