1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে ১লক্ষ ৪২ হাজার টাকা জরিমানা

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৪৯ পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ন্যায্য দামে আটা ও ময়দা প্রাপ্তি নিশ্চিতে বাজার তদারকি ও অভিযা পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিকার অধিদপ্তর কার্যলয় মৌলভীবাজার।

বৃহস্পতিবার (২৬ মে) শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোড, নতুন বাজার, এহসান মার্কেটসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ জেলা কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন। র‌্যাব-৯ এর একটি টিমের সহায়তায় অভিযানে অতিরিক্ত দামে আটা ও ময়দা বিক্রয় করা, প্রতিশ্রæতী অনুযায়ী পণ্য বিক্রয় না করা, পাকা ক্রয় ভাউচার সংগ্রহ না করা, খুচরা ব্যবসায়ীদের পাকা ভাউচার প্রদান না করা, ওজনে কম দেওয়া, অতিরিক্ত দামে তেল বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মৌলভীবাজার রোডে অবস্থিত মেসার্স নিতাই চন্দ্র দেবকে ১০ হাজার টাকা, মেসার্স বিষ্ণুপদ রায়কে ৭০ হাজার টাকা, এহসান মার্কেটে অবস্থিত মেসার্স লোকনাথ ভান্ডারকে ৫০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

এছাড়াও অতিরিক্ত দামে খাদ্য পণ্য বিক্রয় করায় আহাদুজ্জামানের দুইটি লিখিত অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল উপজেলার নতুনবাজারে অবস্থিত শাহ মোস্তফা পোল্ট্রি ফার্মকে ২ হাজার টাকা এবং হাজী আব্দুল মুমিন এন্ড সন্সকে ১০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। সকল ব্যবসায়ীকে ন্যায্য দামে এবং সঠিকভাবে পাকা ভাউচার প্রদান পূর্বক ব্যবসা করা জন্য নির্দেশনা দেওয়া হয়। ন্যায্য দামে পণ্য দ্রব্য প্রাপ্তি নিশ্চত করার লক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে। আজকের অভিযানে মোট ৫ টি প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৪২ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর