1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শ্রীমঙ্গলে সীতাকুণ্ডে অগ্নিকান্ডে নিহতদের স্বরণে মোমবাতি প্রজ্জ্বলন - moulvibazar24.com
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন
" "

শ্রীমঙ্গলে সীতাকুণ্ডে অগ্নিকান্ডে নিহতদের স্বরণে মোমবাতি প্রজ্জ্বলন

  • প্রকাশের সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৯০ পঠিত
শ্রীমঙ্গল প্রতিনিধি:   চট্টগ্রাম সীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের স্বরণে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মোমবাতি প্রজ্জ্বলন, সমাবেত দোয়া ও প্রার্থনা করা হয়েছে।
সোমবার ৬ জুন রাত ৮ টায় শহরের চৌমুহনা চত্বরে আমরা প্রকৃতিপ্রেমী সংগঠনের ব্যানারে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এসময় নিহতের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও প্রার্থনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রজত শুভ্র চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ- সভাপতি সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদ, ট্রান্সফারেন্সি ইন্টারন্যাশনাল, ( টিআইবি ) এর শ্রীমঙ্গল এরিয়া ব্যবস্থাপক পারভেজ কৈরী, নাট্যকর্মী নিতেশ সুত্রধর, পরিবেশ কর্মী শাহানা আক্তার, সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন, মানবাধিকার কর্মী ও সাংবাদিক এস কে দাশ সুমন, সমাজকর্মী তুষার দেব, সাংবাদিক নান্টু রায়, নাট্যকর্মী জলিল আহমেদ পিয়াল, লেখক ও সাংবাদিক শিমুল তরফদার, সাংবাদিক রুপম আচার্য্য, নাজিমুল হক শাকিল, পর্যটন শিল্প কর্মি রুপক দাশ, আশিকুল ইসলাম প্রমূখ।
এসময় বক্তব্য দেন সহকারি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদ, সাংস্কৃতিক কর্মী নিতেশ সুত্রধর ও সামাজিক সংগঠন আমরা প্রকৃতিপ্রেমী এর মুখপাত্র সাংবাদিক এস কে দাশ সুমন।
বক্তব্যে বক্তারা অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ সহ ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সহযোগিতার জন্য সরকার ও প্রশাসনের নিকট আবেদন জানানো হয়, সেই সাথে দেশে অগ্নিকাণ্ডের ঘটনায় সুষ্ঠ তদন্তের মাধ্যমে ভবিষ্যত প্রজন্মের জন্য একটি নিরাপদ কর্ম ব্যাবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আবেদন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "