1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শ্রীমঙ্গল মহিলা এমপির পূজা মন্ডপ পরিদর্শন - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

শ্রীমঙ্গল মহিলা এমপির পূজা মন্ডপ পরিদর্শন

  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বলীদের সবচাইতে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার মহাসপ্তমীতে মৌলভীবাজার জেলার চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মৌলভীবাজার -হবিগঞ্জ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি। পরিদর্শনকালে তিনি বিভিন্ন মন্দিরের সংস্কারবিহীন সমস্যাগুলোর ব্যাপারে খেয়াল করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
তিনি বলেন, “ধর্ম যার যার উৎসব সবার এমন নীতি আর্দশ নিয়েই রাষ্ট পরিচালনা করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সবাইকে সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে এসে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে কাজ করে যেতে হবে। সর্বজীবের মঙ্গলার্থে সনাতন ধর্মাবলম্বলীরা বিপুল উৎসব মুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে প্রতিবছর উদযাপন করে যাচ্ছেন শারদীয় দুর্গোৎসব। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপে অনুদান প্রদানসহ মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে এবং আগামীতেও থাকবে। সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনার মাধ্যমে করোনার দুযোর্গকালিন সময়ে দূর্যোগ থেকে মুক্তিসহ শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার প্রার্থনা করবেন।”
পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রাহিলা আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি বেগম আনোয়ারা সোবহান, শ্রীমঙ্গল উপজেলার ভারপ্রাপ্তে চেয়ারম্যান মিতালি দত্ত,মৌলভীবাজার পৌরসভায় সংরক্ষিত আসন ৭,৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোছাঃ জিমি আক্তার,প্যানেল মেয়র -৩, সমাজকর্মী মোছাঃ তানিয়া আক্তার, মহিলা আওয়ামী লীগ এবং জেলা ছাত্রলীগের অন্যান্য সদস্যবৃন্দরা,এবং মৌলভীবাজার জেলার বহুল প্রচারিত সামাজিক সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশনের সদস্যবৃন্দসহ আরো অনেকে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: