1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল র্যাবের  হাতে  হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

  • প্রকাশের সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৬৫ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার  ৮ নং সাটিয়াজুরি ইউপিস্থ খোয়াই নদীর পূর্ব পারে যমুনাঘাট নামক স্থানে খোয়াই নদীর পাড়ে ঢালু জায়গায় মৃত মহিন্দ্র মালাকার(২৫)কে কে বা কাহারা মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়।

এই হত্যাকান্ডে মহিন্দ্র মালাকারের পিতা মনোরঞ্জন মালাকার চুনারুঘাট থানায় মামলা নং-০৫ তারিখ (৪ অক্টোবর ২০১৮,) ধারা-৩০২/২০১/৩৪ দঃ বিঃ মূলে মামলা দায়ের করে। দীর্ঘ প্রায় ৩ বছর পরেও এই হত্যা কান্ডের কোন রহস্য উদঘাটন করা সম্ভব না হলে র‌্যাব-৯ সিলেট এর শ্রীমঙ্গল ক্যাম্প কর্তৃক মামলাটি ছায়া তদন্তে হত্যা কান্ডের মূল হোতা  মধু মিয়া(৩৫), পিতা-মৃত রশিদ মিয়া, গ্রাম বড় বহুলা থানা-সদর, জেলা-হবিগঞ্জকে চিহ্নিত করত গোপন সাংবাদের ভিত্তিতে গত (৪ জুন) ঘটকার সময়  ৯.৩০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার সদর থানাধীন বড় বহুলা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে  উক্ত আসামীর নেতৃত্বে এই হত্যাকান্ড সংঘটিত হয় মর্মে স্বীকার করে। উল্লেখ্য যে ,গত ০৩ অক্টোরর ২০১৮ ইং তারিখ হত্যার করা হয় ।

র‌্যাব সুত্র জানা যায় যে, এক যুবতী নারীকে ভোগ করার জন্য কে  আগে যৌন কাজে লিপ্ত হবে এই নিয়ে মৃত ভিকটিম এর সহিত কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দ্বারা মাথায় ও শরীরে আঘাত করা হয়। পরবতীতে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলে লাশ ফেলে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর