1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শ্রীমঙ্গল র্যাবের  হাতে  হত্যা মামলার মূল আসামী গ্রেফতার - moulvibazar24.com
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
" "

শ্রীমঙ্গল র্যাবের  হাতে  হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

  • প্রকাশের সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ৪১৭ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার  ৮ নং সাটিয়াজুরি ইউপিস্থ খোয়াই নদীর পূর্ব পারে যমুনাঘাট নামক স্থানে খোয়াই নদীর পাড়ে ঢালু জায়গায় মৃত মহিন্দ্র মালাকার(২৫)কে কে বা কাহারা মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়।

এই হত্যাকান্ডে মহিন্দ্র মালাকারের পিতা মনোরঞ্জন মালাকার চুনারুঘাট থানায় মামলা নং-০৫ তারিখ (৪ অক্টোবর ২০১৮,) ধারা-৩০২/২০১/৩৪ দঃ বিঃ মূলে মামলা দায়ের করে। দীর্ঘ প্রায় ৩ বছর পরেও এই হত্যা কান্ডের কোন রহস্য উদঘাটন করা সম্ভব না হলে র‌্যাব-৯ সিলেট এর শ্রীমঙ্গল ক্যাম্প কর্তৃক মামলাটি ছায়া তদন্তে হত্যা কান্ডের মূল হোতা  মধু মিয়া(৩৫), পিতা-মৃত রশিদ মিয়া, গ্রাম বড় বহুলা থানা-সদর, জেলা-হবিগঞ্জকে চিহ্নিত করত গোপন সাংবাদের ভিত্তিতে গত (৪ জুন) ঘটকার সময়  ৯.৩০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার সদর থানাধীন বড় বহুলা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

" "

জিজ্ঞাসাবাদে  উক্ত আসামীর নেতৃত্বে এই হত্যাকান্ড সংঘটিত হয় মর্মে স্বীকার করে। উল্লেখ্য যে ,গত ০৩ অক্টোরর ২০১৮ ইং তারিখ হত্যার করা হয় ।

র‌্যাব সুত্র জানা যায় যে, এক যুবতী নারীকে ভোগ করার জন্য কে  আগে যৌন কাজে লিপ্ত হবে এই নিয়ে মৃত ভিকটিম এর সহিত কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দ্বারা মাথায় ও শরীরে আঘাত করা হয়। পরবতীতে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলে লাশ ফেলে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "