1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

সদ্য মুক্তি পেল কিয়ারা আদভানীর অভিনীত সিনেমা ‘ভুলভুলাইয়া

  • প্রকাশের সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ১০৩ পঠিত

সদ্য মুক্তি পেল কিয়ারা আদভানীর অভিনীত সিনেমা ‘ভুলভুলাইয়া ২’। সিনেমাটি ইতোমধ্যেই বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে। এরই মাঝে মুক্তি পেতে চলেছে কিয়ারার আরও একটি সিনেমা, ‘যুগ যুগ জিও’। এতে তার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। সিনেমাটি মূলত বিয়ে থেকে শুরু করে বিয়ে-বিচ্ছেদের সাত-সতেরোর কাহিনি নিয়েই তৈরি হয়েছে।

এদিকে ছবির ট্রেলার মুক্তির দিন প্রশ্নের মুখে পড়লেন অভিনেত্রী নিজে। প্রশ্ন করা করা হয়, ‘আপনি বিয়েটা কবে সারছেন?’ এরপর কিয়ারার উত্তর শুনে চিন্তায় পড়ে গেলেন ভক্তরা। তবে এই অভিনেত্রী বুঝি আর বিয়েই করবেন না!

এদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন কিয়ারা। তবে সম্পর্কের এতদিনেও বিয়ের নাম মুখে তোলেন না তাদের কেউই। এমনকি তারা একে অপরকে ভালোবাসেন কি না, তাও স্পষ্ট করেননি কখনও।

সম্প্রতি মুম্বাই সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কিয়ারা বললেন, ‘কেন? কাজ করছি, টাকা রোজগার করছি, ভালো আছি। তাতে হচ্ছে না? ভালো থাকতে হলে বিয়ে করতে হবে কেন?’

বেশ কিছুদিন রব উঠেছিল যে, এই জুটির বিচ্ছেদের বিষয় নিয়ে। যদিও নেটমাধ্যমে দুজন দুজনের ছবি এবং পোস্টে এখনও প্রতিক্রিয়া জানান। একসঙ্গে প্রায়ই দেখা যায় তাদের। এ দেখে সবার অনুমান আজও তারা একসঙ্গেই আছেন। কিন্তু কিয়ারার বিয়ে নিয়ে মন্তব্যের ঝাঁজে দেখা দিল আবারও নতুন করে সংশয়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর