1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

সম্মেলনের দেড় মাস পর কোটচাঁদপুর উপজেলা কৃষক লীগের কমিটি ঘোষণা

  • প্রকাশের সময় মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২২ পঠিত

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রায় দেড় মাস পর সভাপতি-সাধারণ সম্পাদক সহ কমিটির নাম প্রকাশ করা হয়েছে।

সোমবার (২০ জুন) সন্ধায় জেলা কৃষকলীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলাম সোম ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আগামী ৩ বছরের জন্য কেন্দ্রীয় কৃষকলীগের নির্দেশনায় মোঃ আনোয়ার জাহিদ তুহিনকে সভাপতি ও শুশান্ত চক্রবর্তীকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসাবে মোঃ আনোয়ার হোসেন মুকুল, সহ-সভাপতি দেবদাস ভট্রাচার্য ও সহ-সভাপতি পদে মোঃ শাফিউর রহমান শফির নাম ঘোষণা করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গেল ১১ মে কোটচাঁদপুর উপজেলা কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল। বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ আশরাফ আলী সম্মেলনরে উদ্বোধক ও প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.মোঃ আব্দুর রশিদ, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পান্, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোছাঃ হালিমা রহমান, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পদক মোঃ নুরুল ইসলাম বাদশা, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ নবী নেওয়াজ, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুেেন্নছা মিকি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, জেলা কৃষক লীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলাম সোম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম, প্রমূখ উপস্থিত ছিলেন।

সম্মেলন ঘিরে নেতা-কর্মীদের উৎসব ও আমেজের মধ্যে কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হলেও নেতারা প্রতিদ্বন্দী প্রার্থীদের রোষানলে পড়েন। পরবর্তিতে কমিটির নাম ঘোষণা না করেই কেদ্রীয় নেতাসহ স্থানীয় নেতারা চলে যায়। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে প্রৃায় দেড় মাস পর উপজেলা কৃষকলীগের এই কমিটির নাম ঘোষণা করা হলো।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর